সারাদেশ

হত্যা মামলার আসামির গলাকাটা লাশ উদ্ধার

  প্রতিনিধি ৩ অক্টোবর ২০২২ , ৩:১০:০৩ প্রিন্ট সংস্করণ

 

নীলাকাশ টুডেঃ যশোর শহরের চাঁচড়া এলাকার একটি হত্যা মামলার আসামির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। তাঁর নাম রনি হোসেন (২৫)।

রোববার রাত সাড়ে আটটার দিকে শহরতলির চাঁচড়া ব্রাহ্মণপাড়া শ্মশানের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। রনি শহরের চাঁচড়া হঠাৎপাড়া আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা বাবু রহমানের ছেলে।

 

পুলিশ জানায়, ২০২০ সালে চাঁচড়া এলাকার মৎস্য ব্যবসায়ী ইমরোজ হোসেনকে হত্যা করা হয়। এ হত্যা মামলার আসামি তিনি। ইমরোজ হত্যার প্রতিশোধ নিতে তাঁকে হত্যা করা হয়ে থাকতে পারে। রনির বিরুদ্ধে হত্যা, অস্ত্র, মাদকসহ নয়টি মামলা রয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, শ্মশানের পাশে ডোবার পানিতে একটি লাশ পড়ে থাকতে দেখে তাঁরা পুলিশে খবর দেন। পুলিশ রোববার রাত আটটার দিকে লাশটি উদ্ধার করে।

স্বজনদের অভিযোগ, শনিবার সন্ধ্যায় স্থানীয় এক ব্যক্তি রনিকে বাসা থেকে ডেকে নিয়ে যান। এরপর রাতে তিনি আর বাসায় ফেরেননি। অনেক খোঁজাখুঁজির পর সন্ধ্যার দিকে শ্মশানের পাশে ডোবার মধ্যে তাঁর লাশ পাওয়া যায়।

যশোর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম বলেন, ইমরোজ হত্যার প্রতিশোধ নিতে রনিকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশের গলাকাটাসহ শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশটি যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

আরও খবর: সারাদেশ