সারাদেশ

স্বামীকে নিয়ে দুই সতিনের ঝগড়া, প্রাণ গেল একজনের

  নীলাকাশ টুডেঃ ১৯ এপ্রিল ২০২৩ , ৫:৪০:১১ প্রিন্ট সংস্করণ

 

ঢাকার ধামরাইয়ে স্বামীকে নিয়ে দুই সতিনের তুমুল ঝগড়া হয়। একপর্যায়ে দুই সতিনের একজনের মৃত্যু হয়েছে। নিহতের নাম পপি আক্তার। মঙ্গলবার দিনগত রাত ১০টার দিকে ধামরাই পৌর শহরের চন্দ্রাইল মহল্লায় এ ঘটনা ঘটে।

এদিকে ছোট সতিন জুলেখা বেগমের বিরুদ্ধে পপিকে তিন তলার ছাদ থেকে ফেলে হত্যার অভিযোগ উঠেছে। এ ব্যাপারে ধামরাই থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 

পারিবারিক সূত্র জানায়, চন্দ্রাইল মহল্লার সুমন আলীর পপি আক্তার ও জুলেখা নামে দুই স্ত্রী রয়েছে। স্বামীকে নিয়ে দুই স্ত্রীর মধ্যে প্রতিনিয়তই ঝগড়াঝাঁটি লেগেই থাকে। এরই জের ধরে মঙ্গলবার রাত ১০টার দিকে দুই সতিন পপি আক্তার ও জুলেখা আক্তারের তুমুল ঝগড়া হয়।

এক পর্যায়ে স্বামী ও সতিন মিলে পপি আক্তার নামে ওই গৃহবধূকে তিন তলার ছাদ থেকে সজোরে ধাক্কা মেরে নিচে ফেলে দেয়। এরপর মাথার পেছনের অংশে ফেটে ফেটে প্রচণ্ড রক্তক্ষরণ হয়ে ঘটনাস্থলেই মারা যান।

মামলার বাদী পপি আক্তারের মেয়ে সুমনা আক্তার বলেন, পারিবারিক কলহের জেরে আমার মা খুন হয়েছেন। আমি বাদী হয়ে ধামরাই থানায় মামলা করেছি।

এসআই মো. ফয়েজ আহাম্মেদ বলেন, ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর হোসেন শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের মেয়ে সুমনা আক্তার বাদী হয়ে ধামরাই থানায় একটি মামলা করেছেন।

আরও খবর: সারাদেশ