সারাদেশ

স্বপ্নের পদ্মা সেতু দেখে ফেরার পথে দুর্ঘটনায় যশোরের দুই পরিবারের স্বপ্ন শেষ

  প্রতিনিধি ২৬ জুন ২০২২ , ১১:০৯:০৯ প্রিন্ট সংস্করণ

 

আঃজলিল, স্টাফ রিপোর্টারঃ–

যশোরের মোটর পার্টস ব্যবসায়ী অহিদুল ইসলাম ও মফিজুর রহমান স্বপ্নের পদ্মাসেতুর দেখে একটি মাইক্রোবাসযোগে বাড়িতে ফিরছিলেন। বাড়ি ফেরার পথে রাত আটটার দিকে ঢাকা-খুলনা বিশ্বরোডের নগরকান্দা উপজেলার কান্দী নামক স্থানে বিপরীত গামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসে থাকা অহিদুল ইসলাম ও মফিজল ইসলাম নিহত হয়।

এ দুর্ঘটনায় দুই পরিবারের স্বপ্ন শেষ হয়ে গেছে। তাদের বাড়ি যশোর রুপদিয়াতে শোকের মাতম চলছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও কয়েকজন । তবে তাদের এখনও নাম-পরিচয় পাওয়া যায়নি।

নিহতদের মধ্যে অহিদুল ইসলাম রুপদিয়া বাজারের পার্টস ব্যবসায়ী। তিনি সুরোত আলী মার্কেটের জামান মেশিনারীর মালিক। অহিদুলের গ্রামের বাড়ি মণিরাম উপজেলার ঢাকুরিয়া গ্রামে। অপরদিকে নিহত মফিজুরের বাড়ি রুপদিয়া কচুয়া খানপাড়া এলাকায়।

নিহতের স্বজনেরা জানান , শনিবার সকালে তারা একই সাথে স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান দেখার জন্য ঢাকাতে যায়। স্বপ্ন সেতু উদ্বোধন দেখার পর রাতে তারা একটি মাইক্রোবাস যোগে বাড়িতে ফিরছিলো। ফেরার পথে রাত আটটার দিকে ঢাকা-খুলনা বিশ্বরোডের নগরকান্দা উপজেলার কান্দী নামক স্থানে বিপরীত গামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসে থাকা অহিদুল ইসলাম ও মফিজল ইসলাম নিহত হয়। তারা দুজনই পরিবারের একমাত্র আয় উপার্জনের উৎস ছিলেন। এ দুর্ঘটনায় দুই পরিবারের স্বপ্ন শেষ হয়ে গেছে বলে জানান তারা।

রূপদিয়া নরেন্দ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাজু আহম্মেদ বলেন, আমি রাত বারোটার দিকে মোবাইল ফোনের মাধ্যমে সংবাদপত্র মফিজুর পদ্মা সেতু থেকে ফেরার পথে ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। সাথে সাথে আমি নিহতদের বাড়িতে যায় এবং শোকাহত পরিবারকে সান্ত্বনা জানায়।

প্রেরক,

আঃজলিল

আরও খবর: সারাদেশ