সারাদেশ

স্ত্রীর পরকীয়া, অভিমানে স্বামীর আত্মহত্যা

  প্রতিনিধি ১৩ ডিসেম্বর ২০২৩ , ১১:০৯:২৮ প্রিন্ট সংস্করণ

 

ভোলা প্রতিনিধি

 

ভোলার লালমোহনে স্ত্রীকে পরকীয়া থেকে ফেরাতে না পেরে কীটনাশক পানে আত্মহত্যা করেছে স্বামী। এ ঘটনায় লালমোহন থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

বুধবার (১৩ ডিসেম্বর) দুপুরে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় ওই যুবকের মৃত্যু হয়। এর আগে একইদিন ভোরে ওই যুবক কীটনাশক পান করেন।

লালমোহন থানার ওসি এস এম মাহবুব উল আলম এ তথ্য নিশ্চিত করেন। মৃত মোহাম্মদ আলী রাজ (২৪) উপজেলার ধলীগৌনগর ইউনিয়নের করিমগঞ্জ গ্রামের মো. রফিজল হকের ছেলে।

মৃত রাজের পরিবার সূত্র জানায়, বিয়ের পর থেকে রাজ এবং তার স্ত্রী ঢাকায় বসবাস করতেন। বিয়ের কিছুদিন পর স্ত্রী পরকীয়ায় জড়িয়ে পড়েন। তাকে একাধিকবার শাসন করেও স্বামী রাজ পরকীয়া থেকে তাকে ফেরাতে ব্যর্থ হন। এ নিয়ে রাজ ও তার স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো। এমন ঘটনায় বিব্রত হয়ে মঙ্গলবার রাজের পরিবার রাজকে ঢাকা থেকে লালমোহন নিয়ে আসে। এরপর আজ ভোরে কীটনাশক পান করে রাজ। মুমূর্ষু অবস্থায় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীনে দুপুরে রাজের মৃত্যু হয়।

লালমোহন থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আবুল কাশেম জানান, রাজের মরদেহ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে থানায় নিয়ে আসা হয়েছে। এখানে তার বোন ব্যতীত আর কেউ নেই। তার পরিবারের অন্যান্য লোকজনকে থানায় আসতে বলা হয়েছে।

ওসি এস এম মাহবুব উল আলম জানান, প্রাথমিক ভাবে রাজের পরিবার পুলিশকে জানিয়েছে, রাজের স্ত্রী পরকীয়ায় আসক্ত ছিল। স্ত্রীকে পরকীয়া থেকে ফেরাতে না পেরে রাজ কীটনাশক পানে আত্মহত্যা করেছে বলে তার স্বজনদের দাবি। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। রাজের মরদেহ ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

আরও খবর: সারাদেশ