সারাদেশ

সেই ইউএনওর দুঃখ প্রকাশ, বিভাগীয় ব্যবস্থার আশ্বাস ডিসির

  প্রতিনিধি ২২ জুলাই ২০২২ , ১:১৬:০৮ প্রিন্ট সংস্করণ

 

নীলাকাশ টুডেঃ কক্সবাজারের টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কায়সার খসরু ঢাকা পোস্টের কক্সবাজার জেলা প্রতিনিধির কাছে অশ্রাব্য ভাষায় কথা বলার জন্য অনুতপ্ত ও দুঃখ প্রকাশ করেছেন। এ নিয়ে বিভাগীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন কক্সবাজারের জেলা প্রশাসক।

শুক্রবার (২২ জুলাই) দুপুরে হিলডাউন সার্কিট হাউসে জরুরি বৈঠকে বসেন জেলা প্রশাসক ও কক্সবাজার প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়নের শীর্ষ নেতারা। এ সময় ঢাকা পোস্টের জেলা প্রতিনিধি সাইদুল ফরহাদ ও টেকনাফ ইউএনও মোহাম্মদ কায়সার খসরু উপস্থিত ছিলেন।

 

বৈঠকে জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদ বলেন, বিষয়টি নিয়ে আমরাও খুবই লজ্জিত। এ সময় তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থার আশ্বাসও দেন তিনি।

বৈঠকে উপস্থিত কক্সবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. মুজিবুল ইসলাম বলেন, তিনি অফিশিয়াল দায়িত্ব পালনরত একজন সাংবাদিকের সঙ্গে যে ভাষায় কথা বলেছেন, তা একজন প্রশাসনিক কর্মকর্তার কাছে আশা করা যায় না। তিনি কক্সবাজার তথা টেকনাফে থাকার যোগ্যতা হারিয়েছেন। তাকে দ্রুত অপসারণ করে বিচারের আওতায় আনতে হবে।

বৈঠকে জেলা প্রশাসক ছাড়াও তিনজন অতিরিক্ত জেলা প্রশাসক এবং প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়নের অন্য নেতারাও উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, আগে বৃহস্পতিবার (২১ জুলাই) ‘নিচু জায়গায় নির্মাণ করা উপহারের ঘর পানিতে ভাসছে’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। প্রতিবেদনে উল্লেখ ছিল :

‘কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলা হোয়াব্রাং এলাকার সরকারি আশ্রয়ণ প্রকল্পের সবগুলো নতুন ঘর পানিতে ভাসছে। ফলে সেখানে থাকা ২৭টি পরিবার চরম দুর্ভোগে পড়েছেন।

আরও খবর: সারাদেশ