সাবেক কাউন্সিলরকে কুপিয়ে হত্যা


MD Nuruzzaman প্রকাশের সময় : এপ্রিল ১৯, ২০২৩, ৪:২২ অপরাহ্ন /
সাবেক কাউন্সিলরকে কুপিয়ে হত্যা

 

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও জেলা যুবলীগের সাবেক সদস্য খাইরুল আলম জেমকে (৫০) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (১৯ এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে জেলা শহরের উদয়ন মোড়ে এ ঘটনা ঘটে।

নিহত খাইরুল আলম জেম শিবগঞ্জ পৌর এলাকার মরদানা এলাকার মাইনুল আহসান এডু মাস্টারের ছেলে।

 

প্রত্যক্ষদর্শী যুবলীগ নেতা মামুন আলী বলেন, উদয়ন মোড় থেকে ইফতার কিনে বাসায় ফেরার পথে কয়েকজন দুর্বৃত্ত তাকে ঘিরে মারধর করে। এ সময় চাকু দিয়ে কুপিয়ে জখম ও রড দিয়ে পিটিয়ে পালিয়ে যায়। তাকে গুরুতর আহত অবস্থায় ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার মনিরা সুলতানা বলেন, সন্ধ্যায় গুরুতর আহত অবস্থায় জেমকে হাসপাতালে আনা হয়। পরে প্রাথমিক চিকিৎসা চলাকালে সন্ধ্যা ৭টার দিকে তার মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির মাথায় বিভিন্ন দেশীয় অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এতে অতিরিক্ত রক্তক্ষরণে তিনি মারা গেছেন।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে

 

এদিকে এই ঘটনাকে কেন্দ্র করে হাসপাতাল ও থানায় ভিড় করেছেন আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা। রাতে জেলা শহরে যুবলীগ নেতা খাইরুল আলম জেমকে হত্যার প্রতিবাদে ও বিচারের দাবিতে মিছিল করেন নেতাকর্মীরা।