সারাদেশ

সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে ৩ জন চিংড়ি ব্যবসায়ীকে পুশের অপরাধে অর্থদন্ড

  প্রতিনিধি ১১ অক্টোবর ২০২২ , ২:০৬:৩৮ প্রিন্ট সংস্করণ

 

প্রেস বিজ্ঞপ্তিঃ র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভুমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সম্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা, চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবহিকতায় অদ্য ১১ অক্টোবর ২০২২ তারিখ ১১.৩০ ঘটিকার সময় র‌্যাব-৬, সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল ও সিনিয়র উপজেলা মৎস্য অফিসার আশাশুনি, সাতক্ষীরাএর সমন্বয়ে সাতক্ষীরা জেলার আশাশুনি থানাধীন মহেশ্বরকালি বাজার এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। ভ্রাম্যমান আদালত পরিচালনা করাকালীন চিংড়ি মাছে অপদ্রব্য পুশ করার অপরাধে মৎস্য ও মৎস্য পন্য (পরিদর্শন ও মান নিয়ন্ত্রন)বিধি মালা ১৯৯৭ এর বিধি ৪(৪) মোতাবেক মোঃ অহিদুল ইসলামকে ২০,০০০/- (বিশ হাজার) টাকা, ২। কালিপদ সাহাকে ১০,০০০/- (দশ হাজার) টাকা এবং মোজাফ্ফার হোসেন, সর্ব থানা -আশাশুনি, জেলা-সাতক্ষীরাকে ১০,০০০/- (দশ হাজার) টাকা করে সর্বমোট ৪০,০০০/- (চল্লিশ হাজার) টাকা অর্থদন্ড প্রদান করেন। এ সময় জব্দকৃত ১২৪ কেজি চিংড়ি ধ্বংস করা হয়।

অর্থদন্ড প্রাপ্ত ব্যক্তিরা ভ্রাম্যমান আদালত কর্তৃক জরিমানাকৃত অর্থ তাৎক্ষনিক ভাবে সেচ্ছায় পরিশোধ করে। যাহা বিধি মোতাবেক সরকারি কোষাগারে জমা প্রদান করা হয়।

আরও খবর: সারাদেশ