সারাদেশ

সাতক্ষীরায় বিদেশী পিস্তলসহ অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার

  প্রতিনিধি ২৬ সেপ্টেম্বর ২০২২ , ৭:৩১:৪৬ প্রিন্ট সংস্করণ

 

প্রেস বিজ্ঞপ্তিঃ র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে ত্বরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতারসহ চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় গত ২৫ সেপ্টেম্বর ২০২২ তারিখ র‌্যাব-৬, স্পেশাল কোম্পানির একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, সাতক্ষীরা জেলার দেবহাটা থানা এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয় বিক্রয় করার উদ্দেশ্যে অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে আভিযানিক দলটি একই তারিখ আনুমানিক ২০.২৫ ঘটিকার সময় সাতক্ষীরা জেলার দেবহাটা থানাধীন বাহেরা এলাকায় অভিযান পরিচালনা করে অস্ত্রধারী সন্ত্রাসী ০১। মোঃ জিল্লুর রহমান @ জীবন(২৬), সাং-সিকান্দারা, থানা-দেবহাটা, জেলা-সাতক্ষীরাকে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে ০১টি বিদেশী পিস্তল উদ্ধার পূর্বক জব্দ করে।

অপর দিকে আমাদের প্রতিনিধি জানিয়েছেন, সাতক্ষীরায় অস্ত্রসহ র‍্যাবের হাতে আটক জিল্লুর রহমান জীবন (২৬) দেবহাটা উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী এবং সাবেক যুগ্ম সম্পাদক। অভিযুক্তের কাছে অস্ত্র আছে, এমন খবর পেয়ে র‍্যাবের একটি গোয়েন্দা দল কৌশলে তাকে আটক করে।

সোমবার (২৬ সেপ্টেম্বর) র‍্যাব জানায়, ছাত্রলীগ নেতা জীবনের কাছে তারা অস্ত্রটি কেনার প্রস্তাব দেয়। বিক্রি করতে গিয়ে বিভিন্ন সময় মত পরিবর্তন করলেও শেষ পর্যন্ত র‍্যাবের জালে ধরা দেন তিনি। তাদের কাছে বিক্রি করার জন্য একটি বিদেশি পিস্তল নিয়ে যান জীবন। তখন র‍্যাব তাকে হাতে নাতে আটক করে।

আটক ছাত্রলীগ নেতাকে অস্ত্রসহ দেবহাটা থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করার প্রস্তুতি চলছে।

আরও খবর: সারাদেশ