সারাদেশ

সাতক্ষীরার সড়ক দুর্ঘটনায় ভারতীয় প্রকৌশলী ও তাঁর স্ত্রী নিহত, গ্রেফতার দুই

  প্রতিনিধি ২৬ নভেম্বর ২০২৩ , ৩:৪২:৪৮ প্রিন্ট সংস্করণ

নিজস্ব প্রতিনিধি

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় প্রাইভেট কার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ভারতীয় প্রকৌশলী ও তাঁর স্ত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন প্রাইভেট কারের চালক। গত ২৫ নভেম্বর সকাল ০৭ টার দিকে সাতক্ষীরা-খুলনা সড়কে সাতক্ষীরার ৩৩ বিজিবি ক্যাম্পের প্রধান ফটকের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত দুজনের পাসপোর্ট থেকে জানা গেছে, তাঁদের একজনের নাম অসীম কুমার বিশ্বাস (৬০), এবং তাঁর স্ত্রী ছবি বিশ্বাস (৪৯)। তাঁদের বাড়ি ভারতের পশ্চিমবঙ্গের শিলিগুড়িতে।

আহত চালক মো. রফিকুল ইসলাম ওরফে সজীব (৩০) খুলনার দীঘলিয়া এলাকার বাসিন্দা। এ বিষয়ে ভিকটিমের আত্বীয় বিরেন সাহা (৬২) বাদী হয়ে আসামীর বিরুদ্ধে সাতক্ষীরা জেলার সদর থানায় সড়ক পরিবহন আইনে ২০১৮ এর ১০৫ ধারায় একটি মামলা দায়ের করেন। ঘটনাটি বিভিন্ন মিডিয়ায় ব্যাপকভাবে প্রচারিত হয় এবং জনমনে চাঞ্চল্যের সৃষ্টি করে। ঘটনার পর থেকেই র‌্যাব-৬, সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল আসামীদের গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।এরই ধারাবাহিকতায় ২৫ নভেম্বর সকাল সাড়ে ৭ টার দিকে র‌্যাব-৬, সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে উক্ত চাঞ্চল্যকর সড়ক দুর্ঘটনায় হত্যা মামলার প্রধান আসামীরা পালিয়ে কালিগঞ্জ থানায় অবস্থান করছে।

প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আভিযানিক দলটি অদ্য ২৬ নভেম্বর রাত্র পৌনে ৪ টার দিকে সাতক্ষরা জেলার কালিগঞ্জ থানা এলাকায় অভিযান পরিচালনা করে আসামীকে মোঃ রেজাউল করিম বাবু (৩৮), পিতা- মৃত কাউছার আলী খাঁ, ২। মোঃ ইয়াকুব হোসেন (২২), পিতা- মোঃ ফজর আলী গাজী, সর্ব সাং- চালতাবাড়ীয়া, সর্ব থানা- কালীগঞ্জ, জেলা সাতক্ষীরা’কে গ্রেফতার করে।গ্রেফতারকৃত আসামীকে সাতক্ষীরা জেলার সদর হস্তান্তর করা হয়েছে।

আরও খবর: সারাদেশ