সারাদেশ

সাতক্ষীরার পল্লীতে ওয়ান শুটারগানসহ অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার

  প্রতিনিধি ২৬ জুলাই ২০২২ , ৮:২৮:৫৭ প্রিন্ট সংস্করণ

 

প্রেস বিজ্ঞপ্তিঃ র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভুমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সম্মানিত নাগরিকদের জন্য টেশসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে অস্ত্রধারী সন্ত্রাসী সহ চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় ২৬ জুলাই ২০২২ ইং তারিখ র‌্যাব-৬, সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, সাতক্ষীরা জেলার দেবহাটা থানাধীন পারুলিয়া এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহনের লক্ষ্যে আভিযানিক দলটি একই তারিখ ভোররাত আনুমানিক ০৪.১০ ঘটিকার সময় উক্তস্থানে অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ আহসান উল্লাহ (২৫), থানা-কালীগঞ্জ, জেলা-সাতক্ষীরাকে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে আসামীর হেফাজত হতে ০১টি ওয়ান শুটারগান, ০১টি মোটরসাইকেল, নগদ ১৮৩০/- টাকা ও ০১টি মোবাইল ফোন উদ্ধার পূর্বক জব্দ করে।

জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে সাতক্ষীরা জেলার দেবহাটা থানায় হস্তান্তর করতঃ আসামীর বিরুদ্ধে অস্ত্র আইনে নমামলা রুজু করা হয়েছে।

আরও খবর: সারাদেশ