সারাদেশ

সাতক্ষীরায় মোটরসাইকেল দূর্ঘটনার তিনজন নিহত, আহত-৭

  নীলাকাশ টুডেঃ ২৩ এপ্রিল ২০২৩ , ৫:৪১:১০ প্রিন্ট সংস্করণ

 

সাতক্ষীরায় দ্রুতগামী ৫টি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে পিতা ও পুত্রসহ তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো সাতজন। রবিবার রাত ৮টার দিকে সাতক্ষীরার বাইপাস সড়কের কামালনগরে সাবেক পৌর মেয়র আব্দুল জলিলের মাছের ঘেরের দক্ষিণ পাশে কফি এন্ড চাইনিজ রেষ্ট্ররেন্ট এর সামনে এ ঘটনা ঘটে। আহতদের সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল ও খুলনা ৫০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন, সাতক্ষীরার কলারোয়া উপজেলার নারায়নপুর গ্রামের আজিজুর রহমান সরদারের ছেলে আব্দুল বারি (৫৫), তার ছেলে রেজোয়ান (২৫) ও সাতক্ষীরা সদরের খানপুর গ্রামের ওমর ফারুকের ছেলে মাহমুদুর রহমান (৩৬)।

সাতক্ষীরা সদর উপজেলার খানপুর গ্রামের আনিসুর রহমান জানান, তার আত্মীয় একই গ্রামের ওমর ফারুখের ছেলে মাহমুদ হোসেন তার এক আত্মীয়কে নিয়ে একটি ওয়ান টেষ্ট ডিসকভার মোটর সাইকেলে শহরে যাওয়ার সময় রবিবার রাত ৮টার দিকে বাইপাস সড়কের কামাননগরের সাবেক পৌর মেয়র আব্দুল জলিলের মাছের ঘেরের দক্ষিণ পাশে কফি এন্ড চাইনিজ রেষ্ট্ররেন্ট এর সামনে বিপরীত দিক থেকে আসা একটি পালচার মোটর সাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বকচরা গ্রামে আত্মীয়ের বাড়িতে দাওয়াত খেতে আসা কলারোয়া উপজেলার নারায়নপুর গ্রামের আব্দুল বারি ঘটনাস্থলে মারা যান। তার ছেলে রেজোয়ানকে মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। দুর্ঘটনায় মারাত্মক জখম মাহমুদ হাসানকে প্রথমে সাতক্ষীরা মেডিকেল কলেজ ও পরে খুলনা ৫০০ শয্যা হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জিহাদ ফকরুল আলম খান মোটর সাইকেল দুর্ঘটনায় তিনজনের মৃত্যু ও কয়েকজন জখম হওয়ার ঘটনা নিশ্চিত করে বলেন, নিহতদের লাশ মেডিকেল কলেজ হাসপাতালে রাখা আছে। আহতদের সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল ও খুলনা ৫০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও খবর: সারাদেশ