সাতক্ষীরায় পেট্রোল ঢেলে একই পরিবারের তিনজনকে পুড়িয়ে হত্যার চেষ্টা


MD Nuruzzaman প্রকাশের সময় : মে ২৮, ২০২৩, ২:৩১ অপরাহ্ন /
সাতক্ষীরায় পেট্রোল ঢেলে একই পরিবারের তিনজনকে পুড়িয়ে হত্যার চেষ্টা

 

সাতক্ষীরার কলারোয়ায় উপজেলার চন্দনপুর গ্রামে রবিবার ভোরে ঘরে তালা দিয়ে পেট্রোল ঢেলে আগুন দিয়ে হত্যা চেষ্টা চালানো হয়েছে। আগুনে পুড়ে স্বামী, স্ত্রী ও তাদের শিশু সন্তান মারাত্মক আহত হয়েছে। মারাত্মক আহত আব্দুল কাদের, স্ত্রী শারমিন খাতুন ও শিশু সন্তান ফতেমাকে ঢাকায় পাঠানো হয়েছে।

কলারোয়া উপজেলার চন্দনপুর ইউনিয়ানের চেয়ারম্যান ডালিম হোসেন জানান, আগুনের ঝলসে যাওয়া ভ্যান চালক আব্দুল কাদেরের সাথে তার ভগ্নিপতি যশোরের শার্শা উপজেলার বেনাপোল পোর্ট থানার নারানপুর গ্রামের সবুজ হোসেনের বিরোধ ছিল। এই বিরোধের জেরে এ ঘটনা ঘটানো হতে পারে। তিনি বলেন, ভগ্নিপতি সবুজ গত রাতে একই এলাকার সোহাগের বাড়িতে ছিল। রবিবার রাত তিনটার দিকে আব্দুল কাদেরের ঘরে দরজায় বাইরে থেকে তালা লাগিয়ে দেয়। পরে ঘরের দরজার নিচে দিয়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয় সবুজ। তাদের চিৎকারে গ্রামবাসি এসে জানালা ভেঙ্গে তাদেরকে উদ্ধার করে। প্রথমে কলারোয়া স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া হয়। পরে ঢাকায় পাঠানো হয়েছে। তিনি বলেন, তিন জনের শরীরের ৬০ থেকে ৭০ ভাগ পুড়ে গেছে।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান আজ রোববার সকালে ঘটনাস্থল পরিদর্শন করে সাংবাদিকদের জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য উপজেলার কাদপুর গ্রামের সোহাগ হোসেন (২৫) নামে এক যুবককে আটক করা হয়েছে। সোহাগ পুলিশকে জানিয়েছে সবুজ গত রাতে তার বাড়িতে ছিল। রাতে বাড়ি থেকে বের হয়ে যান। সবুজের কাছে পেট্রোলের বোতল ও একটি তালা ছিল। এ ঘটনায় সোহাগ ও সবুজকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে।