সারাদেশ

সাতক্ষীরায় পিকআপ চাপায় একজন নিহত

  সাতক্ষীরা প্রতিনিধিঃ ১৪ জুন ২০২৩ , ৫:৩১:৫৬ প্রিন্ট সংস্করণ

 

 

সাতক্ষীরার দেবহাটায় সড়ক দুর্ঘটনায় তৌসিফ বিশ্বাস (৩০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত তৌসিফ সাতক্ষীরা সদর উপজেলার ব্রহ্মরাজপুর গ্রামের দুঃখি বিশ্বাসের ছেলে। তিনি সাতক্ষীরা স্বর্নালঙ্কার তৈরীর কাজ করতেন বলে জানা গেছে। মঙ্গলবার (১৩ জুন) রাত সাড়ে ৯টার দিকে সাতক্ষীরা-কালিগঞ্জ মহাসড়কের দেবহাটার সখিপুর হাজী কেয়ামউদ্দীন মেমোরিয়াল মহিলা কলেজের সামনে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তিনি নিহত হন। প্রত্যক্ষদর্শী ও পুলিশ

সূত্র মতে জানা গেছে, তৌসিফ বিশ্বাসসহ তার আরো ৫ বন্ধু তিনটি মোটরসাইকেলে কালিগঞ্জ থেকে সাতক্ষীরা অভিমুখে যাচ্ছিলেন। তাদের মোটরসাইকেলের সামনেই একটি পিকআপ শ্যামনগর থেকে গৃহস্থলির মালামাল নিয়ে খুলনায় যাচ্ছিল। সখিপুর মহিলা কলেজের সামনে পৌঁছানোর পর তৌসিফ বিশ্বাস ও তাদের বন্ধুদের মোটর সাইকেলগুলো ওই পিকআপটিকে ওভারটেক করার চেষ্টা করে। এসময় সামনের দিক থেকে আসা একটি ইঞ্জিনভ্যানকে সাইড দিতে গিয়ে তৌসিফ বিশ্বাসকে বহনকারী মোটরসাইকেলটি কাত হয়ে পিকআপের নিচে পড়ে যায়।

এসময় পিকআপের পেছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তৌসিফ বিশ্বাসের মৃত্যু হয়। দেবহাটা থানার ওসি বাবুল আক্তার নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য বুধবার (১৪ জুন) সকালে সাতক্ষীরা মর্গে প্রেরণ করা হয়েছে।

আরও খবর: সারাদেশ