সারাদেশ

সাতক্ষীরায় জোড়া খুনের মামলার প্রধান আসামী সবুজ র‌্যাবের হাতে গ্রেপ্তার

  সাতক্ষীরা প্রতিনিধি ২২ আগস্ট ২০২৩ , ৫:৪৬:৪৩ প্রিন্ট সংস্করণ

সাতক্ষীরার কলারোয়া এলাকায় চাঞ্চল্যকর পেট্রোল ঢেলে আগুন দিয়ে শ্যালক আব্দুল কাদের ও তার স্ত্রী শারমিন হত্যা মামলার প্রধান আসামী মো. সবুজ হোসেনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬ এর সদস্যরা।

র‌্যাব জানায়, গত ২৮ মে জেলার কলারোয়া থানাধীন চন্দনপুর গ্রামে টিনের ঘরে পেট্রোল ঢেলে আগুন দিয়ে স্বামী-স্ত্রীকে পুড়িয়ে হত্যার মতো একটি চাঞ্চল্যকর এবং মর্মান্তিক ঘটনা ঘটে।

র‌্যাবের ভাষ্যমতে, ঘটনার পটভূমি বিশ্লেষণ করলে জানা যায়, সাতক্ষীরার কলারোয়া থানার চন্দনপুরে মোছা. সুফিয়া খাতুন (২৩) এর সাথে বিগত ০৪ বছর পূর্বে আসামী মো. সবুজ হোসেন (২৫)এর বিবাহ হয়। উক্ত সবুজ পূর্ব হতেই গরু চোরাচালান এবং মাদক ব্যবসার সাথে জড়িত ছিল। মাদকাসক্ত হওয়ার কারণে বিবাহের পর থেকেই সে কারণে-অকারণে সুফিয়া খাতুনকে মারধর করতো।

তার অত্যাচার সহ্য করতে না পেরে সুফিয়া খাতুন এ বছরের মার্চ মাসে তার ভাই মৃত আব্দুল কাদেরের বাড়ি চলে আসে। এর পর হতে তার ভাই মৃত আব্দুল কাদের বোনকে আশ্রয় প্রদান করা এবং স্বামীর অত্যাচারে বাঁধা দেয়ার কারণে স্বামী সবুজ বারবার আব্দুল কাদেরকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছিল। মোছা. সুফিয়া খাতুন গত ২৮ মে তার ভাই আব্দুল কাদের (২৯), এর বাসা হতে মায়ের সাথে দেখা করার জন্য যশোরে গেলে ওই দিন রাত অনুমান ০২টা ৪৫মিনিটের সময় আসামী মো. সবুজ হোসেন তার মামাত ভাই মো. সোহাগ আলম (২২)সহ অজ্ঞাতনামা ৩-৪ জন একত্রিত হয়ে সুফিয়া খাতুনের ভাই আব্দুল কাদেরের টিনের বেড়া ও ছাউনিযুক্ত বসত ঘরে পেট্রোল ঢেলে বাইরে থেকে তালা বন্ধ করে আগুন ধরিয়ে দেয়। তালা বন্ধ ঘরের ভিতর হতে তার ভাই-ভাবীর ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে উপরোক্ত আসামীরা পালিয়ে যায়।

ঘটনার পর থেকে র‌্যাব ছায়া তদন্তে নামে। এরই ধারাবাহিকতায় গতকাল ২০ আগস্ট বিকালে র‌্যাব-৬ (সিপিসি-১ কোম্পানি) সাতক্ষীরার একটি আভিযানিক দল গোপন সূত্রে জানতে পারে যে, চাঞ্চল্যকর হত্যা মামলার ১নং প্রধান আসামী মো. সবুজ হোসেন ঝিনাইদাহ জেলার মহেশপুর থানা এলাকায় অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে উক্ত এলাকায় অভিযান চালিয়ে মাটিলা এলাকা হতে ১নং আসামী মো. সবুজ হোসেন (২৫)কে আটক করে। আটক সবুজ হোসেন যশোরের শার্শা থানার পোড়াবাড়ি গ্রামের আব্দুল বারিক মন্ডলের ছেলে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সবুজ হোসেন তার দোষ স্বীকার করে এবং শাস্তির ভয়ে ভারতে পালিয়ে ছিল বলে জানায়।

আরও খবর: সারাদেশ