সারাদেশ

সড়কে নবজাতকের মরদেহ ঘিরে কাকের ঝাঁক

  মোঃ মাসুদুর রহমান, চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ ৪ ফেব্রুয়ারি ২০২৩ , ১০:০১:৩৭ প্রিন্ট সংস্করণ

 

 

চুয়াডাঙ্গার জীবননগর থেকে অজ্ঞাতপরিচয় এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার সকাল সাড়ে ৮টার দিকে জীবননগর উপজেলার মনোহরপুর আখ সেন্টারের পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা বলছেন, শনিবার সকাল সাড়ে ৮টার দিকে মনোহরপুর আখ সেন্টারের পাশে হঠাৎ অনেকগুলো কাক দেখে কয়েকজন সেখান যায়। সেখানে অজ্ঞাতনামা এক নবজাতকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে। পরে তারা জীবননগর থানার পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে মৃত অবস্থায় নবজাতককে উদ্ধার করে নিয়ে যায়।

 

মনোহরপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সদস্য গোলাম রসুল বলেন, ‘সকাল সাড়ে ৮টার দিকে মনোহরপুর আখ সেন্টারের পাশে অজ্ঞাত পরিচয় এক নবজাতকের মরদেহ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে সেখানে যাই। পুলিশকেও খবর দেওয়া হয়। শিশুটির দেহ কাকে ঠুকরে খাওয়ায় বেশ কয়েক স্থানে ক্ষত তৈরি হয়েছে। নবজাতকটি চার-পাঁচ মাস বয়সের হতে পারে। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে।’

এ বিষয়ে জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক বলেন, ‘স্থানীয় বাসিন্দারা থানায় ফোন করে বলে, মনোহরপুর আখ সেন্টারের পাশে অজ্ঞাতনামা এক নবজাতকের মরদেহ পড়ে আছে। খবর পেয়ে সেখানে পুলিশের একটি দল পাঠানো হয়। পুলিশ নবজাতকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত ও ডিএনএ সংগ্রহের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠিয়েছে।’

ওসি আরও বলেন, ‘ময়নাতদন্তের পর যদি সম্ভব হয় তাহলে মরদেহ স্থানীয়ভাবে দাফন করা হবে। তা না হলে মরদেহ আঞ্জুমান মফিদুল ইসলামের মাধ্যমে দাফন করা হবে।

আরও খবর: সারাদেশ