সারাদেশ

শ্যামনগর গোডাউন মোড়ে কুপিয়ে গুরুতর জখম

  প্রতিনিধি ১৩ জুলাই ২০২২ , ৬:০৩:০৬ প্রিন্ট সংস্করণ

নীলাকাশ টুডেঃ পূর্ব বিরোধের জের ধরে আব্দুস সালাম (৩২) নামের এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে মোখলেছুর রহমান নামের স্থানীয় এক বখাটে। বুধবার বেলা ১১টার দিকে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার গোডাউনমোড় এলাকায় মিজানুর রহমানের চায়ের দোকানের মধ্যে ঢুকে সে ওই কান্ড ঘটায়।

আব্দুস সালাম উপজেলার সদর ইউনিয়নের বাদঘাটা গ্রামের নুর ইসলামের ছেলে বলে জানা গেছে। হামলাকারী মোখলেছুর রহমান একই এলাকার হাবিবুর রহমানের ছেলে। ঘটনার পরপরই স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় আব্দুস সালামকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

আহতের মামা নুরুজ্জামান জানান, বুধবার বেলা সাড়ে দশটার দিকে শশুর বাড়ি থেকে ফিরে আব্দুস সালাম গোডাউনমোড়ের মিজানের দোকানে ঢুকে চা খাওয়ার জন্য বসে। এসময় ধারালো ছোরা নিয়ে সেখানে হাজির হয়ে মোখলেছুর দোকানীসহ অন্যদের অস্ত্রের ভয় দেখিয়ে একপাশে সরিয়ে দিয়ে সালামকে এলোপাথাড়ি কুপিয়ে দ্রুত চলে যায়।

তিনি আরও জানান, কয়েক মাস আগে মোখলেছুর রহমানের মাদক সেবনের বিষয়ে তার ভাগ্নে সালাম পুলিশকে তথ্য দেয়। ওই ঘটনায় ক্ষুব্ধ মোখলেছুর ‘সুযোগ পেলে’ আব্দুস সালামকে ‘উচিত শিক্ষা’ দেবে বলেও হুমকি দিয়েছিল।

হামলার বিষয়ে জানতে যোগাযোগের চেষ্টা করা হলেও মোখলেছুর এবং তার পিতার মুটোফোন বন্ধ পাওয়া যায়। তবে মোখলেছুর রহমানের দাদা আতিয়ার রহমান জানান, উশৃঙ্খলতার কারনে প্রায় ৫ মাস আগে তাকে বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছে। এখন তারা বাদঘাটার পরিবর্তে মানিকপুরের বাড়িতে অবস্থান করে।

শ্যামনগর থানার উপ-পরিদর্শক ফজলে রাব্বি জানান, খবর পেয়ে তিনি হাসপাতাল ও ঘটনাস্থল পৌছে প্রত্যক্ষদর্শীসহ স্থানীয়দের সাথে কথা বলেছেন। হামলাকারীকে আইনের আওতায় আনার জন্য চেষ্টা চলছে।

আরও খবর: সারাদেশ