সারাদেশ

শ্যামনগরে সুলতান গ্যাং এর কবল থেকে বাঁচতে চায় দেবেন্দ্র এর পরিবার!

  প্রতিনিধি ২৫ জুলাই ২০২২ , ১:৪১:৫৪ প্রিন্ট সংস্করণ

 

আকতার হোসেন, সুন্দরবন অঞ্চল প্রতিনিধিঃ সাতক্ষীরার শ্যামনগর উপজেলার রমজাননগর ইউনিয়নের ভেটখালী গ্রামের দেবেন্দ্র কয়ালের পরিবার বাঁচতে চায় মুন্সিগঞ্জের সুলতান গ্যাং এর কবল থেকে। গত ইংরেজি ২২শে ফেব্রুয়ারী২২ সন্ধ্যায় একটি পুকুরের পাড় কে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে রেষারেষি হয়।

সেখানে অর্জুন মন্ডলের পুত্র চিররুগ্ন হাটের রুগী রবিন্দ্র মোন্ডল ২২শে ফেব্রুয়ারী করুনার টিকা দিয়ে ছিলো, মর্মে হার্ট অ্যাটাকে মারা যায়।

ঐ মত্যুর ঘটনার পরে পুলিশ একটি অপমৃত্যুর মামলা দিয়ে মৃত রাবিন্দ্র কে পোস্ট মর্টাম করান। পোস্টমডেম রিপোর্ট আশার আগে প্রশাসনের তোয়াক্কা না করে সরল মনের মৃত রবিন্দ্রর পিতা অর্জুন কে হাত করে প্রতি বেশি সুলতান নামের এক প্রতারক মিথ্যাচারের কাহিনী সাজিয়ে এলাকার নিরীহ মানুষের নামে মামলা, সংবাদ সম্মেলন, পরিষদের চেয়ারম্যান বরাবর অভিযোগ দায়ের সহ দেবেন্দ্র কয়াল,ও দুই পুত্র তমন, শপন কে ভিটা ছাড়ার হুমকি দিয়ে যাচ্ছে।

এছাড়া পার্শ্ববর্তী বাড়ির সঞ্জয়, ও সুকদেবের কাছে বিভিন্ন সময় চাঁদা দাবি সহ হত্যার আসামি করার লক্ষ্যে সুলতান এলাকার বহিরাগতদের এনে তাদের দ্বারা হুমকি দিচ্ছে বলে অভিযোগ উঠেছে। এলাকার হিন্দু সম্প্রদায়ের লোকজন বলছেন আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল। পোস্টমডেম রিপোর্ট অনুযায়ী প্রসাশন যে ব্যাবস্থা নেবে তা আমরা মেনে নেবো। কিন্তু এই সুলতান কেন পক্ষে নিয়ে আমাদের হুমকি ধামকি মামলার ভয় দেখাচ্ছে? আমরা সংখ্যালঘু আমরা সুলতানের হাত থেকে বাঁচতে চাই। এর আগে এই অভিযোগের ভিত্তিতে রমজাননগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ আল মামুন, ও মুন্সিগঞ্জের ইউপি চেয়ারম্যান অসিম কুমার মৃধা আগামী রবিবার বিকাল ৩টার পরে আপোষ মিমাংসার দিন ধার্য করেছেন।

আরও খবর: সারাদেশ