সারাদেশ

শ্যামনগরে সাঈদ- উজ -জামান সাঈদকে ভার মুক্ত করতে চায় সাধারণ জনগণ

  প্রতিনিধি ২২ জানুয়ারি ২০২৪ , ৪:৫৭:০১ প্রিন্ট সংস্করণ

মোঃ নুরুজ্জামান

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই এসে গেলো উপজেলা পরিষদের নির্বাচন। উপজেলা পরিষদ নির্বাচন ঘিরে সাতক্ষীরার শ্যামনগরে তুমুল ঝড় বইছে। ভাইস চেয়ারম্যান পদে ডজন খানেক প্রার্থী ফেসবুকে প্রচার প্রচারণা চালালেও অল্প কয়েক জন প্রার্থী জনগণের সাথে কুশল বিনিময় করছেন।

এছাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মনোনয়ন চাওয়ার জন্যে একাধিক ইউপি চেয়ারম্যান মাঠে আসছে বলে গুঞ্জন শোনা যাচ্ছে। তবে উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ সাঈদ উজ জামান সাঈদ ১২ টি ইউনিয়নের মানুষের মধ্যমনি হিসেবে স্থান করে নিয়েছে। স্থানীয়দের ভার্ষমতে সাঈদ উজ জামান সাঈদের বিকল্প কাওকেও দেখা যাচ্ছে না এবারের নির্বাচনে। উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে অনেকে নৌকা না পেলে নির্বাচনে অংশগ্রহণ করবেন না, পেলে অংশগ্রহণ করবেন।

এমনই বলেছেন একজন আগ্রহী প্রার্থী। স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, দল মত নির্বিশেষে আকাশ ছোঁয়া জনপ্রিয় সাঈদ উজ জামান সাঈদের। তিনি বর্তমানে শ্যামনগর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে সুনামের সাথে দ্বায়িত্ব পালন করে যাচ্ছেন। সাধারণ জনগণ নির্বাচনের মাধ্যমে উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাঈদ উজ জামান সাঈদকে ভারমুক্ত করে পূর্ণাঙ্গ চেয়ারম্যান নির্বাচিত করতে চান। এই বিষয়ে সাঈদ উজ জামান সাঈদ বলেন, জনগণের পাশে ছিলাম, পাশে আছি পাশে থাকবো ইনশাআল্লাহ।

আরও খবর: সারাদেশ