সারাদেশ

শ্যামনগরে পরিষদের সামনে ঘর বাধার সময় থানা পুলিশের হস্তক্ষেপে বন্ধ

  শ্যামনগর অফিসঃ ১১ মার্চ ২০২৩ , ২:০০:৩০ প্রিন্ট সংস্করণ

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার আটুলিয়া ইউপি চেয়ারম্যান আবুছালেহ বাবু জানান, ১১ মার্চ (শনিবার) সকাল সাড়ে ৭ টার সময় নওয়াবেকী গ্রামের মৃত সামছুল হক মোড়লের ছেলে শাহাদাত, সাইফুল ইসলাম, মৃত ফজলুল হক মোড়লের ছেলে বাবলু মোজাম এর ছেলে আব্দুল হালিম লাকি সহ ৭/৮ জন ইউপি পরিষদের সামনে কয়েকটি গাছ কেটে ঘর বাধার চেষ্টা করে। এ সময় কয়েকজন চোকিদার বাধা দিলে তাদেরকে মারপিট করে।

এসময় তিনি থানায় ফোন দিলে থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে ঘর বাধার কার্যক্রম বন্ধ করে দেন। এ সময় উভয়পক্ষকে কাগজপত্র নিয়ে থানায় যাওয়ার অনুরোধ করেন। ইউপি চেয়ারম্যান আরো জানান, উক্ত জমির জন্য ইতিমধ্যে সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য ও সাতক্ষীরা জেলা প্রশাসক বরাবর অভিযোগ করেছেন। অপর দিকে শাহাদাত হোসেন বাদী হয়ে ইউপি সদস্য সহ ১১ জনকে বিবাদী করে শ্যামনগর থানা একটি অভিযোগ করেছেন। তিনি বলেন, যে জায়গায় তিনি ঘর বাধছিলেন উক্ত জমি কবলাকৃত জমি। উক্ত জমিতে শ্যামনগর সরকারি জজ আদালতে দেং ১০৭/৯৯ নং মামলায় ডিগ্রি পেয়েছেন। যার পরিমান ৪ শতক।

এ ছাড়া তিনি আরো জানান, ইউপি সদস্য মোশারফ ও আখতারুজ্জামান লিটিল চেয়ারম্যানের সাথে মীমাংসা করে দেওয়ার জন্য দুই লক্ষ টাকা চায়। সর্বশেষ এক লক্ষ টাকা দাবি করে। পরিশেষে তার স্ত্রীর নিকট থেকে পঞ্চাশ হাজার টাকা গ্রহণ করে।

আরও খবর: সারাদেশ