সারাদেশ

শ্যামনগরে ট্রাক মোটর সাইকেল সংঘর্ষে চালক নিহত, আহত-১

  আজিজুর রহমান, শ্যামনগর থেকেঃ ২৮ জানুয়ারি ২০২৩ , ৩:৪৯:৪৬ প্রিন্ট সংস্করণ

সাতক্ষীরার শ্যামনগরে দাড়িয়ে থাকা ট্রাকের পিছনে সাজরে ধাক্কা দিয়ে মেহেদী হাসান (২৫) নামে এক যুবক ঘটনাস্থলে নিহত হয়েছে। শনিবার (২৮ জানুয়ারী) রাত ৯টার দিকে উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের ধানখালী লিডার্স অফিসের সামনে এ দূর্ঘটনা ঘটে। সে কালিঞ্চী গ্রামে মাজেদ গাজীর ছেলে।

এ ঘটনায় আরোহী অলিউল্যাহ (৪০) আশংকাজনক অবস্থায় সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে (সামেক) প্রেরণ করা হয়েছে। অলিউল্যাহ ইসমাইলপুর গ্রামে আনছার ঢালীর ছেলে। তারা সম্পর্কে শ্যালক দুলাভাই।

পরিবারের বরাত দিয়ে মৃত্তিকা জানান, রাতে মোটর সাইকেল যোগে মুন্সিগঞ্জ হতে কালিঞ্চী যাওয়ার সময় পথিমধ্যে ধানধালী নামক স্থানে একটি পন্যবাহী ট্রাক দাড়িয়ে ছিল। এসময় মোটর সাইকেল চালক মেহেদী হাসান সাজোরে ট্রাকের পিছনে ধাক্কা দেয়। ঘটনাস্থলে মেহেদী হাসান নিহত হয় এবং পিছনে বসে থাকা অলিউল্যাহ গুরত্বর আহত হয়। দ্রুত উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত মেডিকেল অফিসার ডাঃ সিরুজ্জামান মেহেদী হাসানকে মৃত ঘোষনা করেন। অবস্থার অবনতি হওয়ায় অলিউল্যাহকে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে (সামেক) প্রেরণ করেন। তার অবস্থা আশংকাজনক বলে ডাক্তার জানান।

আরও খবর: সারাদেশ