সারাদেশ

শ্যামনগরে ইট ভাটা শ্রমিকের আত্মহত্যা

  ডেস্ক রিপোর্টঃ ২২ মার্চ ২০২৩ , ২:৪৩:১৭ প্রিন্ট সংস্করণ

 

সাতক্ষীরার শ্যামনগরে প্রেমঘটিত কারনে সাইফুল ইসলাম (১৭) নামে এক তরুণ কীটনাষক পানে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। বুধবার বেলা ১১ টার দিকে উপজেলার নুরনগর ইউনিয়নের সৈদালিপুর গ্রামে নানার বাড়িতে বিষপান করার ঘটনা ঘটেছে।

সাইফুল ইসলাম কালিগঞ্জ উপজেলার ঘোনা গ্রামের মৃত আব্দুল্লাহ ও ফাতিমা খাতুন দম্পতির একমাত্র ছেলে। জানা গেছে, পিতার মৃত্যুর পর মায়ের সাথে শ্যামনগর উপজেলার নুরনগর ইউনিয়নের সৈদালীপুর গ্রামের নানার বাড়িতে বসবাস করতেন সাইফুল।

নিহত তরুণের নানা আব্দুস সামাদ জানান, দুপুরে বাড়িতে ঢুকে তিনি সাইফুলকে ছটফট করতে দেখেন। এ সময়ই মুখ ও শরীর হতে কীটনাশকের গন্ধ পেয়ে স্থানীয়দের সহায়তায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে তার পাকস্থলী পরিষ্কারের একপর্যায়ে তার মৃত্যু হয়। আব্দুস সামাদ জানান, প্রায় চার মাস আগে মায়ের সাথে ইটভাটায় কাজ করতে বরিশাল যায় সাইফুল। একমাস আগে কাউকে কিছু না জানিয়ে বাড়িতে চলে আসার পর বুধবার সে কীটনাশক পান করে। এদিকে স্থানীয়রা জানান, প্রতিবেশী এক কিশোরীর সাথে প্রেমের সম্পর্কের জেরে কীটনাশক পানে আত্মহত্যা করে থাকতে পারেন।

শ্যামনগর থানার উপ-পরিদর্শক খবির উদ্দিন জানান, আত্মহত্যার ঘটনায় শ্যামনগর থানায় ইউডি মামলা হয়েছে। মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

আরও খবর: সারাদেশ