সারাদেশ

শোকজের জবাবে যা বললেন জায়েদা

  গাজীপুর প্রতিনিধিঃ ১২ মে ২০২৩ , ৫:২৪:১৩ প্রিন্ট সংস্করণ

 

জায়েদা খাতুনের পক্ষে তার ছেলে জাহাঙ্গীর আলম গাজীপুর সিটি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. ফরিদুল ইসলামের কাছে কারণ দর্শানোর নোটিশ জমা দেন

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আচরণবিধি ভঙ্গ করে প্রচারণা চালানোয় নির্বাচন কমিশনের দেওয়া কারণ দর্শানোর (শোকজ) নোটিশের জবাব দিয়েছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী জায়েদা খাতুন।

শুক্রবার (১২ মে) বিকেলে শহরের বঙ্গতাজ অডিটোরিয়ামে অবস্থিত নির্বাচন কমিশনের অস্থায়ী কার্যালয়ে সশরীরে হাজির হয়ে তিনি নোটিশের জবাব দেন। এ সময় তার নির্বাচন সমন্বয়ক ও ছেলে জাহাঙ্গীর আলম সঙ্গে ছিলেন। পরে মায়ের পক্ষে জাহাঙ্গীর আলম গাজীপুর সিটি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. ফরিদুল ইসলামের কাছে কারণ দর্শানোর নোটিশ জমা দেন।

 

 

নোটিশের জবাবে জায়েদা খাতুন বলেন, আমার নির্বাচনী প্রচারণায় পোস্টার, লিফলেট ও হ্যান্ডবিলে আমার ছবির সঙ্গে আমার ছেলে জাহাঙ্গীর আলমের ছবি ব্যবহার করা হয়েছে। কিন্তু এ বিষয়ে আমি কারণ দর্শানোর নোটিশ প্রাপ্তির আগ পর্যন্ত অবগত ছিলাম না। প্রকৃতপক্ষে আমার নির্বাচনী পোস্টার, লিফলেট, হ্যান্ডবিল এখনো প্রিন্টিং কারখানায় ছাপানো হচ্ছে।

তবে ইতোমধ্যে আমার অজ্ঞাতসারে অতি উৎসাহী কোনো শুভাকাঙ্ক্ষী না বুঝে আমার পোস্টার, হ্যান্ডবিল ও লিফলেটে জাহাঙ্গীর আলমের ছবি সংযুক্ত করে বিভিন্ন স্থানে প্রদর্শন করেছেন। তাদের প্রতি আমি বিশেষ ভাবে অনুরোধ জানাই তারা যেন উক্ত ছবি, পোস্টার, হ্যান্ডবিল দ্রুত সরিয়ে নেন। আর এ বিষয়ে আমি আন্তরিক ভাবে দুঃখ প্রকাশ করছি।

শোকজের জবাবে তিনি আরও বলেন, ভবিষ্যতে আরও বেশি সতর্ক থেকে আচরণবিধি মেনে চলব। একই সঙ্গে আমার নির্বাচনী প্রচারণায় যদি কেউ আমার অজান্তে নির্বাচনের আচরণবিধি অমান্য করে কোনো প্রকার প্রচারণা চালায় তাহলে নির্বাচন কর্তৃপক্ষ আমাকে অবগত করলে আমি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

গাজীপুর সিটি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. ফরিদুল ইসলাম নোটিশের জবাব পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও খবর: সারাদেশ