সারাদেশ

শার্শায় এক সন্তানের জননী প্রেমিক যুগলের হাত ধরে উধাও!

  প্রতিনিধি ১৪ নভেম্বর ২০২৩ , ৯:৪৭:১৬ প্রিন্ট সংস্করণ

 

আঃ জলিল, স্টাফ রিপোর্টারঃ

পরকীয় প্রেমের সম্পর্কের জের ধরে অজানায় পাড়ি জমানোর খবর পাওয়া গেছে, যশোরের শার্শা উপজেলার কায়বা ইউনিয়নের বাগুড়ি উত্তর পাড়া গ্রামের বাক-প্রতিবন্দি শাহাজাহানের স্ত্রী সন্তানের জননী রাবিয়া খাতুনের।

জানা যায় রাবিয়া খাতুন (২২) যশোরের বাঘার পাড়া গ্রামের তুহিন(৪৩) নামক এক যুবকের সাথে দীর্ঘ দিনে ধরে অবৈধ গোপন সম্পর্ক গড়ে তোলেন এবং তার সঙ্গে নিয়মিত যাওয়া আসা ও মেলামেশা করতে থাকেন তাহারি ধারাবাহিকতায় গত ইং ২৯/১০/২৩ তাং রবিবার সুযোগ সন্ধানের অপেক্ষার বসবতি হয়ে কাওকে না জানিয়ে তার কাছে থাকা ব্যাবহিত স্বর্নলংকার ও টকাপয়সা কাপড় চোপড় নিয়ে প্রেমিক যুগলের হাত ধরে ৫ বছরের শিশু ফুটফুটে ছেলে হুসাইনকে রেখে পালিয়ে যায়।

এই বিষয়ে রাবিয়া খাতুনের স্বামী বাকপ্রতিবন্ধি শাহাজান তার পরিবার স্ত্রীর সন্ধান না পেয়ে বড় ভাই কে সাথে নিয়ে শার্শায় থানায় একটি সাধারন ডায়েরী করেন। প্রেমিক যুগলের প্রেমের বিষয়টি নিয়ে এলাকায় আলোচনা সমালোচনার ঝড় উঠেছে।

পরকীয়া প্রেমের জের ধরে ঘর ছাড়া রাবিয়া খাতুনের স্বামী বাকপ্রতিবন্দ্ধি শাহাজাহানের বড় ভাই, ভাইয়ের পক্ষে বলেন যে গত ২৯ মে’২০২৩ তারিখে আমার সেজো ভাইয়ের স্ত্রী রাবিয়া খাতুন আনুমানিক সকাল ১০ টার সময় বাড়ির কাওকে না জানিয়ে বাড়ি থেকে বের হয়ে কোথায় যেন চলে যায়।

পরবর্তীতে বাড়িতে না ফেরায় আমি ও আমার পরিবারের লোক জন আমার ভাইয়ের শ্বশুর বাড়ি সহ বিভিন্ন স্থানে খোঁজা খুঁজি করে তার কোন সন্ধান মেলাতে পারিনি। একপর্যায়ে আমি আমার পরিবার সহ বিষয়টি নিয়ে খুবই দুঃশ্চিন্তাই।হঠাৎই তারই মাঝে আমার সেজো ভাইয়ের স্ত্রীর সাথে থাকা প্রেমিক যুগল তুহিনের মোবাইল নং থেকে ০১৭২১৪৭৫০৬৭ আমাদের কাছে ফোন করে জানিয়ে দেয় আমরা দুজন একে অপার কে ভালবেসে ঘর ছেড়েছি। এবং দুজন বিয়ে করেছি কোর্টের মাধ্যমে,খুব তাড়াতাড়ী ডিভোর্সেে কাগজ আপনাদের হাতে পৌছায়ে যাবে। অর্থ্যাৎ আমাকে আপনারা কিছুই করতে পারবেন না।

পরে ওই নংরে আমরা ঘটনার বিষয়টি নিশিত হওয়ার জন্য মোবাইলে যোগাযোগ করলে আমার সেজো ভাইয়ের স্ত্রীর প্রেমিক তুহিন জানায় রাবিয়া এখন আমার স্ত্রী সে আমার সাথে রয়েছে। বিষয়টি নিয়ে বাড়া বাড়ি না হয় এই বলে সে হুমকি ধামকি প্রদান করে। তুহিন বাঘারপাড়া উপজেলা কোয়ালখালী ২নং ওয়ার্ডের মৃত এলাই বকস মেম্বারের ছেলে

এলাকাবাসী ও পাড়া প্রতিবেশীরা জানান, আনুমানিক ৫/৭ বছর পূর্বে ঝিকরগাছা উপজেলার পানিসারা ইউনিয়নের বন্যিপূর্বপাড়া গ্রামের জামছেদ আলীর কন্যা রাবিয়া খাতুনের সহিত শার্শা উপজেলা কায়বা ইউনিয়ন এর বাগুড়ি উত্তর পাড়া গ্রামের আতিয়ার রহমানের ছেলের ইসলামি ধর্মানুসারে বিয়ে হয়।

তাদের সংসারের কোল জুড়ে আসে৫ বছরের একটা পুত্র সন্তান নাম তার হুসাইন।অথচ পুত্র সন্তান কে রেখে পরকীয়া প্রেমে আশক্তি হয়ে প্রেমিক যুগলের মোবাইল ফোনে যোগাযোগ করেই বাড়ীর কাওকে না জানিয়ে ১সন্তানের জননী রাবিয়া খাতুন বাঘারপাড়া উপজেলা কোয়ালখালি গ্রামের মৃত এলাই বকস মেম্বাররে ছেলে তুহিন নামক এক যুবকের সাথে পালিয়ে ফুর্তিতে দিন কাটাচ্ছে।

এদিকে বাকপ্রতিবন্ধি অসহায় শাহজানের বড় ভাই নুরুজ্জামান জানান, আমি থানাতে জিডি করার কথা বললে প্রেমিক যুগল তুহিন মোবাইলে আমার এবং আমার পরিবারকে বিভিন্ন ভাবে ভয়ভীতি হুমকি ধামকি প্রদান করে।তাছাড়াও এর আগেও মেয়ের বাবার ও তার পরিবারের সাথে পালিয়ে যাওয়ার ঘটনা জানানো হলে উল্টো আমাদের কে মিথ্যা মামলার হুমকি প্রদান করে। তার পরিপেক্ষিতে ১০ই মে’২০২৩ তারিখে আমি শার্শা থানায় একটি সাধারণ ডায়েরী করি যার নং ৪১৮।

নিরীহ অসহায় ভুক্তভোগী বাকপ্রতিবন্ধি শাহাজানের বড় ভাই নুরুজ্জামান এ বিষয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন। পাশাপাশা তার শশুর বাড়ীতে জমি বন্ধক রাখা ৫ লক্ষ টাকা ফিরে পাবার আকুতি জানান ফেলে যাওয়া সন্তানের ভবিষ্যৎ ও তকে মানুষ করার লক্ষ্যে।

আরও খবর: সারাদেশ