সারাদেশ

র‌্যাব-৬ এর অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  প্রতিনিধি ২০ জুন ২০২২ , ৮:৪০:১৫ প্রিন্ট সংস্করণ

 

প্রেস বিজ্ঞপ্তিঃ র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও সমাজে মাদকের ভয়াল থাবার বিড়ম্বনার রোধকল্পে মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদকের বিরদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দৃষ্টান্ত স্থাপন করে র‌্যাব জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করে আসছে।

এরই ধারাবাহিকতায় ১৯ জুন ২০২২ তারিখ র‌্যাব-৬, খুলনার (স্পেশাল কোম্পানি) এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, নড়াইল জেলার লোহাগড়া থানা এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি একই তারিখ ১৮.২০ ঘটিকার সময় নড়াইল জেলার লোহাগড়া থানাধীন লংকার চর এলাকায় অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ সোহাগ শেখ(২৮), পিতা-রেজাউল শেখ, সাং-কাশিপুর, থানা-লোহাগড়া, জেলা-নড়াইল’কে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃত আসামীর হেফাজতে থাকা (ক) ১৭৪০ (এক হাজার সাতশত চল্লিশ) পিস ইয়াবা, (খ) ০১টি মোটরসাইকেল, (গ) নগদ ৬২১০/-টাকা ও (ঘ) ০১টি মোবাইল ফোন উদ্ধার পূর্বক জব্দ করে।

জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে নড়াইল জেলার লোহাগড়া থানায় হস্তান্তর করতঃ আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রজু করা হয়েছে।

আরও খবর: সারাদেশ