রাজনীতি

রুমিন ফারহানার গাড়ি ধাওয়া করল ছাত্রলীগ!

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ৮ এপ্রিল ২০২৩ , ৬:০১:৪১ প্রিন্ট সংস্করণ

 

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে উপজেলা বিএনপি আয়োজিত সভায় যোগদান শেষে ঢাকায় ফেরার পথে দলটির নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানার প্রাইভেটকার ধাওয়া করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

শনিবার (৮ এপ্রিল) বিকেল ৫টার দিকে সরাইল উপজেলা সদরের উচালিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। তবে পুলিশি তৎপরতায় অল্পের জন্যে হামলার হাত থেকে অল্পের জন্য রক্ষা পান তিনি।

 

এর আগে দুপুরে আশুগঞ্জে বিএনপির অবস্থান কর্মসূচিতে যোগদান শেষে সরাইল উপজেলা সদরের গরুর বাজার এলাকায় উপজেলা বিএনপি আয়োজিত অবস্থান সভায় যোগ দেন তিনি।

 

সম্প্রতি সরাইলে অনুষ্ঠিত জাতীয় সংসদের উপ-নির্বাচন প্রসঙ্গে রুমিন ফারহানা বলেন, সরাইলের মানুষ আপনাদেরকে প্রত্যাখ্যান করেছে। আগামী দিনেও আপনাদেরকে একইভাবে প্রত্যাখ্যান করেছে। সরাইলের মাটি বিএনপির ঘাঁটি, তারেক রহমানের ঘাঁটি, বেগম জিয়ার ঘাঁটি। সরাইলের মানুষকে কেউ দমিয়ে রাখতে পারবে না।

এদিকে ব্যারিস্টার রুমিন ফারহানা সরাইলে আসার খবর পেয়ে সরাইল উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা উচালিয়াপাড়া মোড়ে জড়ো হয়। পরে তারা প্রতিবাদ মিছিল বের করেন। সভা শেষে পুলিশি প্রহরায় রুমিন ফারহানার গাড়িটি উচালিয়া পাড়া মোড়ে পৌঁছামাত্র ছাত্রলীগের নেতাকর্মীরা গাড়িটিকে ধাওয়া করেন। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে গাড়িটি নিরাপদে স্থান ত্যাগ করার সুযোগ করে দেয়।

এ সময় সরাইল উপজেলা ছাত্রলীগের সভাপতি শরিফ উদ্দিন বলেন, ব্যারিস্টার রুমিন ফারহানা সরাইল-আশুগঞ্জের কেউ নন। তিনি এই এলাকায় বহিরাগত। তিনি প্রায়ই সরাইল এলাকার এসে সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করেন। পাশাপাশি সরাইল উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনকে নিয়ে কটূক্তি করেন। এরই প্রতিবাদে তাকে প্রতিহত করার চেষ্টা করছি। আগামী দিনেও একইভাবে তার মিথ্যাচারকে প্রতিহত করা হবে।

আরও খবর: রাজনীতি