সারাদেশ

রতনপুর ইউপি চেয়ারম্যানকে হুমকি সহ কাফনের কাপড় পাঠিয়ে দিলো দূর্বৃত্তরা

  প্রতিনিধি ২৯ মে ২০২২ , ৩:৩১:৪৪ প্রিন্ট সংস্করণ

 

মোঃ নাজমুল হক মিলনঃ সাতক্ষীরায় কালিগঞ্জ উপজেলার ১১নং রতনপুর ইউনিয়ন পরিষদের হলরুম থেকে বেনামি চিঠিসহ কাফনের কাপড় উদ্ধার করেছে পুলিশ।
২৯ মে রবিবার বেলা ১২টার দিকে ইউনিয়ন পরিষদের হলরুম থেকে এসব উদ্ধার করা হয়। চিঠিতে লেখা আছে, ‘বেশি নেতা গিরি ফলাতে গেলে তার পরিনাম হবে সাদা কাপড়।
রতনপুর ইউনিয়ন পরিষদের সচিব খাঁন আহাদুর রহমান বলেন, পরিচ্ছন্নতা কর্মী রহিমা বেগম সকাল ১০টার দিকে পরিষদের হলরুম পরিষ্কার করতে যান। এসময় হলরুমে পলিথিন ব্যাগের ভেতরে সাদা কাপড় দেখতে পেয়ে বিষয়টি আমাকে অবহিত করেন। পরে পলিথিন ব্যাগ খুলে দেখা যায় কাফনের সাদা কাপড় ও বেনামি একটি চিঠি।

চিঠিতে লেখা আছে,“বেশি নেতা ফলাতে গেলে শেষ পরিনাম হবে সাদা কাপড়”।

ইউপি সচিব বিষয়টি ঢাকায় অবস্থানরত রতনপুর ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান আলিম আল রাজী টোকনকে অবহিত করেন। ইউনিয়নবাসী বলেন ‘এই দুস্কৃতিকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন।
রতনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলিম আল রাজী টোকন গণমাধ্যমকে বলেন, তার ইউনিয়নে কিছু লোক খাল দখল করে রেখেছে। তাদের বিরুদ্ধে প্রতিবাদ করার কারণে দুস্কৃতিকারীরা ভয় ভীতি দেখানোর জন্য এমন ঘটনা ঘটাতে পারে।

এ বিষয়ে কালিগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কাফনের কাপড় ও বেনামি চিঠিটি হেফাজতে নেওয়া হয়েছে। এবিষয়ে থানায় এখনো কেউ লিখিত অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও খবর: সারাদেশ