সারাদেশ

যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা, লাশ নিয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ

  ময়মনসিংহ প্রতিনিধি ২৯ আগস্ট ২০২৩ , ৬:৩৪:৩২ প্রিন্ট সংস্করণ

 

ময়মনসিংহের মুক্তাগাছায় আসাদুজ্জামান আসাদ (৩২) নামের এক যুবককে নৃশংসভাবে কুপিয়ে হত্যার ঘটনায় টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে লাশ নিয়ে বিক্ষোভ মিছিল করেছে তার স্বজনরা।

মঙ্গলবার (২৯ আগস্ট) বিকেলে মুক্তাগাছা শহরের থানার সামনে আসাদের স্বজনরা প্রায় ২ ঘণ্টাব্যাপী বিক্ষোভ প্রদর্শন করে। পরে মুক্তাগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম লুৎফর রহমান আসাদ হত্যায় প্রকৃত দোষীদের আইনের আওতায় এনে ন্যায় বিচারের আশ্বাস দেন।

এ সময় ময়মনসিংহ পুলিশ সুপার মাছুম আহাম্মেদ ভূঞাও ঘটনাস্থল পরিদর্শন করেন।

উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই আকন্দ বলেন, আগামী ৪৮ ঘণ্টার মধ্যে আসাদ হত্যার প্রকৃত খুনিদের গ্রেপ্তার করা না হলে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে। বিএনপি-জামায়াত থেকে আসা হাইব্রিডরা আওয়ামী লীগকে ধ্বংস করছে বলেও মন্তব্য করেন তিনি।

উল্লেখ্য, ঘটনার আগের দিন রাতে শহরের আটানী বাজারে একটি চায়ের দোকানে বসে আসাদ, নাহিদসহ কয়েকজন মিলে একসঙ্গে বসে চা পান করছিলেন। রাত পৌনে ৯টার দিকে ১৫-২০ জনের একদল যুবক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাদের চারদিক থেকে ঘিরে ফেলে। এ সময় তারা উপর্যুপরি কুপিয়ে ও পিটিয়ে আসাদের দুই পা, হাত থেঁতলে দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে ড্রেনের ওপর ফেলে রেখে চলে যায়।

পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়। ঘটনার সময় আসাদের সঙ্গে থাকা নাহিদ নামের অপর এক যুবক আহত হয়। তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও খবর: সারাদেশ