সারাদেশ

মেয়ের জন্য দামি পোশাক কিনে না দেওয়ায় মায়ের আত্মহত্যা

  নীলাকাশ টুডেঃ ১৭ এপ্রিল ২০২৩ , ৪:৪৩:০৫ প্রিন্ট সংস্করণ

 

নাটোরের বাগাতিপাড়ায় মেয়ের জন্য ঈদের মার্কেট করা নিয়ে অভিমান করে ছাবিনা খাতুন (২৩) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে।

শনিবার (১৫ ‍এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার তালতলা মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের আব্দুল বারেকের ছেলে পারভেজ কবিরের স্ত্রী। খবর পেয়ে পুলিশ রাতে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

স্থানীয় সূত্রে জানা গেছে, তিন বছর আগে চাচাতো ভাইকে ভালোবেসে বিয়ে করে ছাবিনা। বিয়ের আড়াই বছর পর তার একটি কন্যা সন্তান হয়।

শনিবার বিকেলে ছয় মাস বয়সী সে সন্তানকে নিয়ে ঈদের মার্কেট করতে স্বামীর সাথে স্থানীয় একটি দোকানে যান তিনি। স্বামীর কাছে বেশি টাকা না থাকায় মেয়েকে অল্প মূল্যের জামা কিনে দিলে তার সাথে কথা কাটাকাটি হয়। পরে সে মেয়েকে নিয়ে বাড়িতে এসে দুধ খাওয়ানোর নাম করে ঘরে ঢুকে দরজা বন্ধ দেয়। বেশি দেরী হচ্ছে দেখে তার স্বামী পাশের ঘরের ফাঁকা জয়গা দিয়ে তাকিয়ে তাকে চালের তীরের সাথে গলায় ওড়না জড়ানো অবস্থায় ঝুলে থাকতে দেখেন।পরে প্রতিবেশীদের সাহায্যে তাকে নামিয়ে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে গেছে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, ধারণা করা হচ্ছে স্বামীর সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও খবর: সারাদেশ