সারাদেশ

মহিলা লীগের ‘দ্বিতীয় পাপিয়া’ খ্যাত সেই নেত্রীর রিমান্ড আবেদন

  ঢাকা অফিস ২০ আগস্ট ২০২৩ , ৩:১৬:৫১ প্রিন্ট সংস্করণ

সাভারে গ্রেপ্তার ঢাকা জেলা যুব মহিলা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মেহনাজ মিশুর (৩৫) ৭ দিনের রিমান্ড আবেদন করেছে সাভার থানা পুলিশ।

রোববার (২০ আগস্ট) দুপুরে সাভার মডেল থানার ওসি দীপক চন্দ্র সাহা বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, লিখিত অভিযোগ মামলা হিসেবে রেকর্ড করার পরে ওই মামলায় ৭ দিনের রিমান্ড চেয়ে মেহনাজ মিশুকে আদালতে পাঠানো হয়েছে। এই মামলার বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

উল্লেখ্য, অষ্টম শ্রেণির শিক্ষার্থী ১৫ বছর বয়সী এক কিশোরীকে বিবস্ত্র করে ছবি তুলে অনৈতিক কাজে বাধ্য করাসহ কয়েকটি অভিযোগে শনিবার (১৯ আগস্ট) দুপুরে সাভার উপজেলা পরিষদ সংলগ্ন নিজ বাড়ি থেকে ঢাকা জেলা যুব মহিলা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মেহনাজ তাবাসসুম মিশুকে গ্রেপ্তার করা হয়।

মেহনাজ মিশুকে গ্রেপ্তারের পর দলীয় শৃঙ্খলা পরিপন্থি কাজে যুক্ত থাকার অভিযোগ এনে ওইদিন রাতে তাকে সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করে বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটি।

কেন্দ্রীয় কমিটির সভাপতি ডেইজি সারোয়ার ও সাধারণ সম্পাদক শারমিন সুলতানা লিলি স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ বহিষ্কারাদেশ দেওয়া হয়।

অভিযোগ রয়েছে, যুব মহিলা লীগের এই নেতৃ দলের নেতাদের নাম ভাঙিয়ে বিভিন্ন সময় নানা অপকর্ম সম্পূর্ণ করতেন। ঢাকা জেলা উত্তর যুব মহিলা লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বে থাকলেও তিনি নিজেকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে পরিচয় দিতেন। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক সূত্র কালবেলাকে নিশ্চিত করেছে, বিশেষ করে সাভার উপজেলার বিভিন্ন হাইপ্রোফাইল নেতার সঙ্গে সখ্য গড়ে তুলে অপকর্ম করতে বিভিন্ন রকমের সুবিধা নিতেন মেহনাজ মিশু।

ঢাকা জেলা উত্তর যুব মহিলা লীগের এই নেত্রী নিজের রূপের ঝলক দেখিয়ে আগুন জ্বালিয়েছেন অনেক নেতার সংসারে। আওয়ামী লীগের ওয়ার্ড থেকে উপজেলা, সাবেক থেকে বর্তমান নানা শ্রেণির নেতাকর্মীর সঙ্গে সখ্য এই নেত্রীর। অল্প সময়ে গড়েছেন সম্পদের পাহাড়। তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে, দলের সিনিয়র নেতাদেরও অনেক সময় সামান্য কারণেই হেনস্তা করতেন তিনি।

আরও খবর: সারাদেশ