সারাদেশ

মহিলা আ.লীগ কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

  প্রতিনিধি ২০ ফেব্রুয়ারি ২০২৪ , ৬:৩৫:৫৫ প্রিন্ট সংস্করণ

নীলাকাশ টুডে

বগুড়ার ধুনট উপজেলায় মুন্নি খাতুন (২৪) নামে মহিলা আওয়ামী লীগের এক কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মুন্নি উপজেলার এলাঙ্গী ইউনিয়নের হাঁসাপোটল গ্রামের পশ্চিমপাড়া এলাকার মোয়াজ্জেম হোসেনের মেয়ে।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে পৌরসভার অফিসার পাড়া এলাকার একটি ভাড়া বাসার সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় দুই বছর আগে পৌরসভা এলাকার শহিদুল ইসলামের বিল্ডিংয়ের দুই তলায় একটি রুম ভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন। সোমবার সকাল থেকে দুপুর ১২টার মধ্যে কোনো এক সময় ভাড়া বাসায় গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

প্রতিবেশীরা জানায়, মুন্নি খাতুন নির্দিষ্ট সময়ে ঘুম থেকে না উঠায় প্রতিবেশীরা তাকে ডাকতে থাকে। কিন্তু তার কোনো সাড়া না পেয়ে লোকজন দরজা ভেঙে রুমের ভেতরে গেলে তাকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পায়। পরে থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

ধুনট উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা সুলতানা জাহান গণমাধ্যমকে বলেন, মুন্নী খাতুন একজন মহিলা আওয়ামী লীগের নিবেদিত কর্মী ছিলেন। তার এমন অপমৃত্যুতে উপজেলা মহিলা আওয়ামী লীগ গভীর শোকাহত। তার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি ও সঠিক তদন্ত করে মৃত্যুর রহস্য উদঘাটন করার দাবি জানাচ্ছি।

ধুনট থানার ওসি সৈকত হাসান গণমাধ্যমকে বলেন, আত্মহত্যার প্রকৃত কোনো কারণ জানা যায়নি। তবে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে আত্মহত্যার প্রকৃত কারণ জানা যাবে।

আরও খবর: সারাদেশ