সারাদেশ

ভোটে পক্ষে না থাকলে ইউপি চেয়ারম্যানকে হত্যা করতে চায় আ’লীগ নেতা!

  প্রতিনিধি ৯ মার্চ ২০২৪ , ১:২৬:১৯ প্রিন্ট সংস্করণ

 

নীলাকাশ টুডে

 

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে পক্ষে কাজ না করায় পাবনার সুজানগর আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওহাবের বিরুদ্ধে এক ইউপি চেয়ারম্যানকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। শুক্রবার এ ঘটনা ঘটে। এ সংক্রান্ত একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। চেয়ারম্যানকে হুমকি দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

অভিযোগ সূত্রে জানা গেছে, সকালে নির্বাচনী প্রাকপ্রচারণা চালাতে হাটখালির কামালপুর এলাকায় যান উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল ওহাব ও তার কর্মীরা। স্থানীয়দের কাছে ভোট প্রার্থনা শেষে ইউপি চেয়ারম্যান ফিরোজ আহমেদ খানের বাড়িতে যান তিনি। এ সময় চেয়ারম্যানকে তাঁর পক্ষে ভোট করার জন্য আহ্বান জানান। এতে রাজি না হলে উভয়পক্ষের মধ্যে বাগবিতণ্ডা হয়। এতে ক্ষিপ্ত হয়ে ফিরোজ আহমেদকে হুমকি দেন আব্দুল ওহাব।

ফিরোজ আহমেদ বলেন, আব্দুল ওহাব ও তার লোকজন অতর্কিত ভাবে আমার বাড়িতে হামলা চালায়। তার পক্ষে ভোট না করায় বাড়ির বাইরে বের হলে আমাকে হত্যা করা হবে বলে হুমকি দেন। আমি এ বিষয়ে পুলিশের কাছে অভিযোগ দেবো।

অভিযোগ অস্বীকার করে আব্দুল ওহাব বলেন, আমরা ফিরোজ আহমেদের কাছে ভোট চাইতে গিয়েছিলাম। উনি তখন বলেন, তার কাছে নাকি আমার ভোট চাওয়া ঠিক না! ফিরোজ যদি বলেন তাহলে নাকি ওই এলাকার লোক আমার পক্ষে ভোট করবে না। এসব নিয়ে তার আর আমার লোকজনের মধ্যে বাগবিতণ্ডা হয়। কিন্তু কোনো হুমকি দেওয়া হয়নি। ফিরোজ আহমেদই হুমকি দিয়ে বলেছেন, আমাকে এলাকায় ঢুকতে দেবেন না। তখন আমিও বলেছি, তাহলে আপনাকেও কোথাও যেতে দেব না।

সুজানগর থানার ওসি জালাল উদ্দীন জানান, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে চেয়ারম্যানকে হুমকি দেওয়ার প্রতিবাদে বিকেলে হাটখালির কামালপুর বাজারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

আরও খবর: সারাদেশ