সারাদেশ

ভাসুরের ছুরিকাঘাতে গৃহবধূ নিহত

  প্রতিনিধি ২১ ডিসেম্বর ২০২২ , ৩:০৩:৩৬ প্রিন্ট সংস্করণ

 

নীলাকাশ টুডেঃ সিরাজগঞ্জের কামারখন্দে ভাসুরের ছুরিকাঘাতে পারভীন নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত ভাসুর তারা সরকারকে (৭১) আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার কর্ণসূতি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত পারভীন ওই গ্রামের চাঁদ আলী সরকারের স্ত্রী।

 

বিষয়টি নিশ্চিত করেছেন কামারখন্দ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরনবী প্রধান।

নিহত পারভীনের পুত্রবধূ খুশি খাতুন বলেন, গত ৬ ডিসেম্বর রাতে আমি শারীরিকভাবে অসুস্থ থাকায় ওষুধ খেয়ে ঘুমিয়ে যাই। আমার স্বামী ঘরের দরজা আংশিক বন্ধ করে বিশ্বকাপ খেলা দেখতে বাইরে যায়। এর এক পর্যায়ে প্রতিবেশী রুবেল আমার শয়নকক্ষে প্রবেশ করে। এ সময় আমার স্বামী এলে রুবেলকে আমাদের শয়নকক্ষে দেখে ধরতে গেলে সে পালিয়ে যায়। পরবর্তীতে বিষয়টি তার পরিবারকে জানালে তারা স্থানীয়ভাবে মীমাংসার আশ্বাস দেন।

তিনি আরও বলেন, এরই ধারাবাহিকতায় মঙ্গলবার সালিসি বৈঠকে উভয় পক্ষের সমঝোতায় বিষয়টি মীমাংসা করা হয়। সালিসি বৈঠক শেষে আচমকা আমার বড় চাচা শ্বশুর তারা সরকার তার কাছে থাকা ধারালো ছুরি দিয়ে আমার শাশুড়ির বুকে আঘাত করে।

 

কামারখন্দ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরনবী প্রধান বলেন, আজ পারভীনদের একটি ঘটনা সালিসি বৈঠকে মীমাংসা শেষে পূর্ব শত্রুতার জেরে পারভীনের ভাসুর তারা সরকার পারভীনকে ছুরিকাঘাত করে। পরে তাকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তারা সরকারকে আটক করা হয়েছে এবং থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

আরও খবর: সারাদেশ