সারাদেশ

বিয়ের ২ মাসের মাথায় স্বামীর নির্যাতনে স্ত্রীর আত্মহত্যা!

  প্রতিনিধি ১৪ নভেম্বর ২০২৩ , ৫:৫৭:৩৫ প্রিন্ট সংস্করণ

সিলেট প্রতিনিধি

সিলেটে বিয়ের দুই মাসের মাথায় স্বামীর নির্যাতনে পপি বেগম (২২) নামে এক গৃহবধূর আত্মহত্যার অভিযোগ উঠেছে। সোমবার (১৩ নভেম্বর) রাতে নগরীর শেখঘাট এলাকা থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

এদিকে আত্মহত্যা প্ররোচনার অভিযোগে স্বামী ও ভাসুরকে আটক করেছে পুলিশ। ঘটনার পর থেকেই পপির বোনজামাই নিখোঁজ রয়েছেন। মৃত পপি বেগম শাহপরাণ থানাধীন মেজরটিলা শ্যামলী আবাসিক এলাকায় অলফু মিয়ার মেয়ে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, পপি বেগম তার স্বামী মিঠন মিয়ার সঙ্গে শেখঘাট এলাকার একটি বাসায় ভাড়া থাকতেন। বসতঘরে ঝুলন্ত অবস্থায় পপিকে দেখতে পেয়ে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান মিঠন, ভাসুর সুহেল মিয়া ও পপির বোনজামাই। এ সময় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে হাসপাতালে আসেন পপির বাবা ও আত্মীয়স্বজনরা। পপিকে নির্যাতন করে মারা হয়েছে বলে অভিযোগ করে তার পরিবার।

আটকরা হলেন, মৌলভীবাজার সদরের জগন্নাথপুর এলাকার বড় বাড়ির মৃত সেলিম মিয়ার ছেলে মিঠন মিয়া ও সুহেল মিয়া।

পপির বাবা অলফু মিয়া বলেন, আমার মেয়েকে নির্যাতন করা হয়েছে। গতকাল আমাদের বাসায় ছিল সে। বিকেলে তার স্বামীর বাসায় যায় এবং রাতে আমার মেয়েকে মেরে ফেলা হয়েছে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার (উত্তর ও মিডিয়া) আজবাহার আলী শেখ কালবেলাকে বিষয়টি নিশ্চিত করে বলেন, আত্মহত্যা প্ররোচনার অভিযোগে মামলা হয়েছে। এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। অপর আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

আরও খবর: সারাদেশ