সারাদেশ

বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল একই পরিবারের তিন গৃহবধূর

  প্রতিনিধি ৯ জুন ২০২২ , ৯:৫০:২০ প্রিন্ট সংস্করণ

 

নীলাকাশ টুডেঃ নারায়ণগঞ্জের দেওভোগে আখড়া এলাকায় বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিন গৃহবধূর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নিখিল ঘোষের স্ত্রী বাসন্তী রাণী ঘোষ (৪২), দীপক ঘোষের স্ত্রী মনি রাণী ঘোষ (৩৮) এবং রঞ্জিত ঘোষের স্ত্রী বিমলা রাণী ঘোষ (৫৩)। তারা সকলেই সম্পর্কে জাঁ হন।

নিহতদের স্বজনরা জানায়, বৃহস্পতিবার দুপুরে মুষলধারে বৃষ্টি হচ্ছিল। এ সময় ঘরের মেঝে পরিষ্কার করছিলেন বিমলা রানী। তিনি এক পর্যায়ে ঘরের গেইট স্পর্শ করলে বিদ্যুৎস্পৃষ্ট হন। কোনো কিছু বুঝে উঠার আগেই বাকি দুই জাঁ তাকে অসুস্থ মনে করে ধরতে গেলে তারাও বিদ্যুৎস্পৃষ্ট হন। এতে ঘটনাস্থলেই ৩ জন নিহত হন।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৪নং ওয়ার্ড কাউন্সিলর মনির হোসেন এবং সংরক্ষিত নারী কাউন্সিলর (ওয়ার্ড ১৩,১৪ ও ১৫) শারিমন হাবিব বিন্নি। এ সময় নিহতদের উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. সাইদউজ্জামান জনান, নিহতরা সকলেই একই বাড়ির বাসিন্দা। তারা বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছেন বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন। পরিবারের দাবির প্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত না করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরও খবর: সারাদেশ