সারাদেশ

বিদেশী পিস্তলসহ একজন সন্ত্রাসী গ্রেফতার

  প্রতিনিধি ১৭ জুলাই ২০২২ , ৪:২০:২৭ প্রিন্ট সংস্করণ

 

প্রেস বিজ্ঞপ্তিঃ র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে সংগঠিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় ১৬ জুলাই ২০২২ তারিখ র‌্যাব-৬, (সাতক্ষীরা ক্যাম্প) এর একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, যশোর জেলার চৌগাছা থানা এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের জন্য অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহনের লক্ষ্যে আভিযানিক দলটি একই তারিখ আনুমানিক ১৪.৩০ ঘটিকার সময় যশোর জেলার চৌগাছা থানাধীন ফুলসারা ইউনিয়ন এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ আবুল হাশেম মোল্লা(৩০), থানা-মনিরামপুর, জেলা-যশোরকে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে আসামীর হেফাজত হতে ০১ টি বিদেশী পিস্তল, ০২ টি মোবাইল ও নগদ ৪০০/-টাকা উদ্ধার পূর্বক জব্দ করে।

জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে যশোর জেলার চৌগাছা থানায় হস্তান্তর করতঃ আসামীর বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।

আরও খবর: সারাদেশ