সারাদেশ

বিদেশী পিস্তলসহ অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬

  প্রতিনিধি ১২ জুন ২০২২ , ৮:১০:০৮ প্রিন্ট সংস্করণ

প্রেস বিজ্ঞপ্তিঃ র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে অস্ত্রধারী সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীসহ চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় ১১ জুন ২০২২ তারিখ র‌্যাব-৬ (সদর কোম্পানি) এর একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, যশোর জেলার ঝিকরগাছা থানা এলাকায় কতিপয় ব্যক্তি আইন-শৃক্ষলার বিঘ্ন ঘটানোর জন্য অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে আভিযানিক দলটি একই তারিখ ১৮.৪৫ ঘটিকার সময় যশোর জেলার ঝিকরগাছা থানাধীন বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে যশোরর ঝিকরগাছা উপজেলার কাগমারী গ্রামের -মোঃ রফিকুল ইসলামের ছেলে মোঃ আজাদ ইসলাম(২৩)কে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীর হেফাজতক হতে একটি বিদেশী পিস্তল, ২ টি ম্যাগাজিন, একটি রাউন্ড পিস্তলের গুলি, মোটর সাইকেল-০১টি ও মোবাইল ফোন-০১টি উদ্ধার পূর্বক জব্দ করে।

জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে যশোর জেলার ঝিকরগাছা থানায় হস্তান্তর করতঃ আসামীর বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।

আরও খবর: সারাদেশ