বিনোদন

বাহুবলীর ‘দেবসেনা’র এ কী হাল!

  নীলাকাশ টুডেঃ ২৩ ফেব্রুয়ারি ২০২৩ , ৪:১৭:০৫ প্রিন্ট সংস্করণ

 

দক্ষিণী ছবির শীর্ষ তারকা অভিনেত্রী আনুশকা শেঠি। এসএস রাজামৌলির ছবি ‘বাহুবলী’তে অভিনয় করে ব্যাপক প্রশংসা পান তিনি। তার ফ্যান-ফলোয়ারও ব্যাপক। এই মুহূর্তে তাকে লুকের কারণে ট্রলড হতে হচ্ছে। কারণ তার সাম্প্রতিক ছবি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। আনুশকা শেঠির এই ছবিগুলো দেখে ভক্তরাও তাদের চোখকে বিশ্বাস করতে পারছেন না।

সম্প্রতি মহাশিবরাত্রি উপলক্ষ্যে দক্ষিণ সেনসেশন আনুশকা শেঠি শিব দর্শন করতে মন্দিরে গিয়েছিলেন। এসময় খুব সাধারণ লুকে হাজির হন এই অভিনেত্রী। তিনি একটি সাদা সালোয়ার স্যুট পরেছিলেন যাতে তাকে খুব সুন্দর দেখাচ্ছিল।

এখান থেকেই আনুশকার ছবি ইন্টারনেটে ভাইরাল হয়। তবে অনেকেরই নজর গেল শুধু আনুশকার বাড়তি ওজনের দিকে। বডি শেমিংয়ের জন্য সোশ্যাল মিডিয়ায় তাকে তীব্রভাবে ট্রল করা হচ্ছে। শুধু তাই নয়, অনেক ব্যবহারকারী তাকে আগের মতো স্লিম হওয়ার পরামর্শও দিচ্ছেন।

অনেক দিন পর যেখানে আনুশকাকে দেখে তার ভক্তরা খুব খুশি, সেখানে অনেক ব্যবহারকারী তাকে ট্রোল করছেন। তার ছবিতে কমেন্ট করে কেউ লিখেছেন- ‘আপনাকে মোটেও ভালো লাগছে না, প্লিজ স্লিম ডাউন’। একজন লিখেছেন- ‘আমরা আপনাকে অনেক ছবিতে দেখতে চাই, অনুগ্রহ করে ফিট থাকুন’।

আরেক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন- ‘আনুশকা শেঠি ইতোমধ্যেই মোটা হয়ে গেছেন।’ তবে এখানে আনুশকাকে সমর্থন করার লোকের অভাব ছিল না।

আনুশকাকে শিগগিরই দক্ষিণের ছবি ‘চন্দ্রমুখী ২’-এ দেখা যাবে। চলতি বছরের এপ্রিলে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি।

আরও খবর: বিনোদন