সারাদেশ

বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ২, বাসে আগুন

  বগুড়া প্রতিনিধি ১৭ জুলাই ২০২৩ , ৫:৩২:৩০ প্রিন্ট সংস্করণ

 

বগুড়ায় একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে সংঘর্ষের ঘটনায় ২ জন নিহত হয়েছেন। রোববার (১৬ জুলাই) রাত ১১টার দিকে বগুড়া সদর এলাকার ঢাকা-রংপুর মহাসড়কের বাঘোপাড়া বন্দরে এ দুর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় অটোরিকশার চালক ও এক যাত্রী নিহত হন। এতে আরও এক যাত্রী আহত হয়েছেন। এছাড়া সংঘর্ষের পরই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে থাকা বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা দেয়। এতে বৈদ্যুতিক তার জড়িয়ে ওই বাসে আগুনের সূত্রপাত হয়।

বগুড়া সদর থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) ফইম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, বগুড়া সদর উপজেলার বাঘোপাড়া দক্ষিণপাড়ার ওয়াজেদ আলীর ছেলে সিএনজিচালক বাপ্পী (৩৫) ও আশোকোলা গ্রামের বেলাল হোসেনের ছেলে আরিফ (২৮)। এছাড়া আহত আশোকোলা গ্রামের টুটু (৪০) টিএমএসএস মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রংপুর থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস ও বগুড়া শহর থেকে আসা একটি সিএনজি চালিত অটো রিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশায় থাকা যাত্রী আরিফ নিহত হন। আহত অবস্থায় সিএনজিচালক ও আরেক যাত্রীকে টিএমএসএস মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করানো হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে সিএনজিচালক বাপ্পী মারা যান।

 

এদিকে বগুড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জানান, সংঘর্ষের পরই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে থাকা বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা দেয়। এতে বৈদ্যুতিক তার জড়িয়ে ওই বাসে আগুনের সূত্রপাত হয়। বাসে আগুনের সূত্রপাত হওয়ার আগেই যাত্রীরা নেমে যাওয়ায় কোনো হতাহত হয়নি। পরে বগুড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনেন।

আরও খবর: সারাদেশ