সারাদেশ

বাবার মামলায় ছেলে কারাগারে

  ময়মনসিংহ প্রতিনিধিঃ ২৫ মে ২০২৩ , ১:১০:১৮ প্রিন্ট সংস্করণ

 

ময়মনসিংহের হালুয়াঘাটে বৃদ্ধ বাবা-মাকে নির্যাতন ও ভরণপোষণ আইনে দায়ের করা মামলায় ছেলে অনিককে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ। ছেলের হাতে নির্যাতিত হয়ে নিরুপায় বাবা হালুয়াঘাট থানায় মামলাটি দায়ের করেন।

বুধবার (২৪ মে) বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। এর আগে সকালে নিজ বাড়ি থেকে অনিককে গ্রেপ্তার করে দুপুরে আদালতে সোপর্দ করে হালুয়াঘাট থানা পুলিশ। গ্রেপ্তারকৃত অনিক উপজেলার হালুয়াঘাট পৌরশহরের আকনপাড়া এলাকার নূরুল ইসলাম মীর ও জাহানারা দম্পতির ছেলে।

 

অভিযোগ সূত্রে জানা যায়, বৃদ্ধ বাবা-মাকে ভরণপোষণ না দিয়ে তাদেরকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতেন অনিক। তিনি গত ২২ মে সকালে মা জাহানারা বেগমের কাছে নেশার জন্য টাকা চান। টাকা না পেয়ে ক্ষিপ্ত হয়ে মায়ের গলা চেপে ধরে। এমন নানাভাবে নিযার্তনের শিকার হয়ে বাবা তার ছেলের বিরুদ্ধে মামলা করেন।

বৃদ্ধ বাবা নূরুল ইসলাম বলেন, ছেলেটা ভালোই ছিল। কিন্তু সে এখন নেশাগ্রস্তদের সঙ্গ নিয়েছে। টাকা না পেলেই আমাদের নানাভাবে নির্যাতন করে। তাই থানায় অভিযোগ করতে বাধ্য হয়েছি।

হালুয়াঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন চন্দ্র রায় বলেন, অনিককে গ্রেপ্তার করা হয়েছে। পরে প্রয়োজনীয় ব্যবস্থা শেষে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আরও খবর: সারাদেশ