বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত


MD Nuruzzaman প্রকাশের সময় : নভেম্বর ৩০, ২০২২, ৫:১৪ পূর্বাহ্ন /
বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

 

বাগেরহাট প্রতিনিধিঃ বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় শামীম হাওলাদার (৩৬) নামে এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার (২৯ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এর আগে একই দিন রাত সাড়ে ৭টায় বাগেরহাট সদর উপজেলার বড়বাঁশবাড়িয়া এলাকায় ফিরোজ হাওলাদারের বাড়ির সামনে হামলার শিকার হন শামীম।

 

নিহত শামীম হাওলাদার বড়বাঁশবাড়িয়া এলাকার ইউসুফ হাওলাদারের ছেলে। তিনি গত ২৫ জুলাই বাগেরহাট মডেল থানায় হওয়া একটি দলবদ্ধ ধর্ষণ মামলার সাক্ষী ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ধর্ষণ মামলার আসামিদের নিকটাত্মীয় ফিরোজ হাওলাদারসহ কয়েকজন শামীমের ওপর হামলা করে। এতে ফিরোজ গুরুতর আহত হয়। আহত ফিরোজকে উদ্ধার করে প্রথমে বাগেরহাট সদর হাসপাতাল নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শামীমের মৃত্যু হয়।

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের সমন্বয়ক পুলিশ পরিদর্শক এস এম আশরাফুল আলম বলেন, বাগেরহাট জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। হামলাকারীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।