খেলা

বাংলাদেশ নিয়ে মেসি’র স্ত্রী’র পোস্টে গুরুত্বপূর্ণ যে বিষয় লুকিয়ে রয়েছে!

  প্রতিনিধি ৩০ নভেম্বর ২০২২ , ৫:১২:১১ প্রিন্ট সংস্করণ

 

নীলাকাশ টুডেঃ বিশ্বকাপ ফুটবলের উন্মাদনায় পুরো বিশ্ব বুঁদ হয়ে রয়েছে। বিশ্বকাপের কোনো আসরে না থেকেও বাংলাদেশের উন্মাদনা চোখে পড়েছে বিশ্ববাসীর। বিশেষ করে আর্জেন্টিনা এবং ব্রাজিল ভক্তদের উচ্ছ্বাস ঘিরে সামাজিক মাধ্যম বেশ সরগরম।
এসবের ভিড়ে বাংলাদেশকে নিয়ে ফিফা টুইট, আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)এর টুইট বেশ আলোচনায় আসে। সেই আলোচনায় নতুন মাত্রা যোগ করে আর্জেন্টাইন তারকা লিওনের মেসির স্ত্রীর নামে খোলা একটি ফেসবুক অ্যাকাউন্টের একটি স্ট্যাটাস।

বুধবার মেসির স্ত্রী আন্তোনেলা রোকুজ্জো পোস্ট করেছেন, এমন একটি খবর ছড়িয়ে পড়েছে বিভিন্ন মাধ্যমে। তবে জানা গেছে, এটি ভুয়া। মূলত মেসির স্ত্রীর কোনো ফেসবুক আইডিই নেই। জানা গেছে সোশ্যাল মিডিয়ায় রোকুজ্জোর একমাত্র ভেরিফায়েড আইডি রয়েছে ইনস্টাগ্রামে। সেখানে বায়োতে তিনি পরিষ্কার জানিয়ে দিয়েছেন, আমার টুইটার (আইডি) নেই। আমার ফেসবুক (আইডি) নেই।

এখানেই স্প্যানিশ ভাষায় রোকুজ্জো জানিয়েছেন ইনস্টাগ্রাম ছাড়া তার টুইটার বা ফেসবুক অ্যাকাউন্ট নেই।
এখানেই স্প্যানিশ ভাষায় রোকুজ্জো জানিয়েছেন ইনস্টাগ্রাম ছাড়া তার টুইটার বা ফেসবুক অ্যাকাউন্ট নেই।

ফেসবুকে মেসির স্ত্রীর নামে ১৩ লাখ ফলোয়ার থাকা যে আইডি রয়েছে, সেটি ভুয়া। এটি রোকুজ্জো নন, চালাচ্ছেন অন্য কেউ। তবে এটা ঠিক যে, বাংলাদেশি সমর্থকদের প্রতি আর্জেন্টাইন ফুটবল ফেডারেশনের কৃতজ্ঞতা প্রকাশের পোস্টটি মিথ্যা নয়। সোমবার এএফএ’র নিয়ন্ত্রণাধীন প্রফেশনাল ফুটবল লিগের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে আলোচিত সেই ছবিটি পোস্ট করা হয়েছে।

একই ছবি শেয়ার করা হয়েছে প্রফেশনাল লিগের ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্ট থেকেও। এতে দেখা যায়, আর্জেন্টিনার জার্সি পরা উল্লাসিত মেসি মাঠের মধ্যে বাংলাদেশের পতাকা হাতে ছুটছেন।

যদিও ছবিটি সম্পাদনা (এডিট) করে ছবিতে বাংলাদেশের পতাকা যোগ করা হয়েছে। তবে বাংলাদেশি সমর্থকদের প্রতি সম্মান জানাতেই এটি করেছে খোদ আর্জেন্টাইন ফুটবল কর্তৃপক্ষ।

আরও খবর: খেলা