সারাদেশ

ফেসবুকে স্টোরিতে অস্ত্রের ছবি দিয়ে তরুণ আটক

  প্রতিনিধি ৭ আগস্ট ২০২২ , ৩:৫৭:৩৯ প্রিন্ট সংস্করণ

নীলাকাশ টুডেঃ নোয়াখালীর চাটখিলে ফেসবুকে স্টোরিতে আগ্নেয়াস্ত্রের ছবি শেয়ার করায় সোহরাব হোসেন মাহি (২০) নামে এক তরুণকে আটক করেছে পুলিশ। শনিবার (০৬ আগস্ট) সন্ধ্যার দিকে উপজেলার পরকোট ইউনিয়ন থেকে তাকে আটক করা হয়।

এর আগে গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে Sohorab Hoshain Mahe নামে ফেসবুক আইডির স্টোরিতে একটি পিস্তলের ছবি আপলোড করেন তিনি।

আটক সোহরাব হোসেন মাহি চাটখিল উপজেলার ৩ নং পরকোট ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের দক্ষিণ রামদেবপুর গ্রামের মোল্লা বাড়ির মৃত সামছুল আলম মোল্লার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, মাহি বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে তার Sohorab Hoshain Mahe আইডির স্টোরিতে একটি পিস্তলের ছবি আপলোড করে। বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীর নজরে এলে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে সে কখনো মোবাইল হারিয়ে গিয়েছে আবার কখনো অন্যের ফেসবুক গ্যালারি থেকে পিস্তলের ছবি আপলোড করেছে বলে ভিন্ন ভিন্ন কথা বলে। তার বক্তব্য অসংলগ্ন ও সন্দেহ হওয়ায় এবং পিস্তলের ছবি আপলোডের বিষয়ে কোনো সদুত্তর দিতে না পারায় তাকে ফৌজদারি কার্যবিধির ৫৪ ধারায় থানায় রাখা হয়েছে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ গিয়াস উদ্দিন ঢাকা পোস্টকে নিশ্চিত করে বলেন, আমরা তার কথায় অসঙ্গতি খুঁজে পাই। তাই তাকে আটক করে থানা হাজতে রাখা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আরও খবর: সারাদেশ