সারাদেশ

ফুলবাড়ীতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন

  প্রতিনিধি ৬ জানুয়ারি ২০২৪ , ১১:২৭:২৫ প্রিন্ট সংস্করণ

 

মোঃ আল হেলাল চৌধুরী, ফুলবাড়ী (দিনাজপুর) থেকে:

আজ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। নির্বাচনকে কেন্দ্র করে নিরাপত্তার চাদরে ঢেকে ফেলা হয়েছে সংসদীয় আসন দিনাজপুর-৫ ফুলবাড়ী উপজেলার ৭টি ইউনিয়ন ও ১টি পৌরসভা।

ফুলবাড়ী থানার অফিসার ইনর্চাজ মোঃ মোস্তাফিজার রহমান জনান, ৬২৪ জন আনছার, ব্যাটালিয়ান আনছার ৮ জন, ৩ প্লাটুন বিজিবি, সাদা পোষাকসহ পুলিশ প্রায় ২০০ জন ষ পুলিশের স্ট্রাইকফোর্স নিয়ে নানা মুখী নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এছাড়াও সবসময় র‌্যাব ১৩ টিম মাঠে রয়েছে। তিনি আরো জানান, সাংবাদিকদের মাধ্যমে সাধারণ ভোটারদের জানাচ্ছি, আপনারা কারো উষ্কানিমুলক বা গুজবে কান দিবেন না। আমরা আপনাদের নিরাপত্তায় রয়েছি। আপনারা ভোট কেন্দ্রে আসেন কোন ভয় নাই।

ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটানিং অফিসার মীর আল কামাহ্ তমাল জানান, ৫২টি কেন্দ্রে ৫২জন প্রিজাইটিং অফিসারের মাধ্যমে ভোটের সকল সরঞ্জাম পাঠানো হয়েছে। ৩ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ দেওয়া হয়েছে। এখন পর্যন্ত ফুলবাড়ীর ৭ টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় আইনশৃঙ্খলা পরিস্থিতি অনুকুলে রয়েছে। আইনশৃঙ্খলা বর্তমানে নিয়ন্ত্রনে এভাবে থাকলে শান্তি প্রিয় ভাবে আমরা আমাদের উপর অর্পিত দ্বায়িত্ব পালন করেতে পারবো।

 

আরও খবর: সারাদেশ