সারাদেশ

প্রেমিকের গ্রামের বাড়িতে অনশনে বসেছেন ঢাকার ইডেন কলেজের ছাত্রী

  প্রতিনিধি ৩ সেপ্টেম্বর ২০২২ , ৩:৪০:১৭ প্রিন্ট সংস্করণ

 

নীলাকাশ টুডেঃ ঢাকা থেকে রাজশাহীর তানোরে বিয়ের দাবীতে এসে অনশনকারী শুরু করেছে ঢাকা ইডেন কলেজের এক ছাত্রী। অনশনের তিন দিনের মাথায় অসুস্থ হয়ে পড়লে তানোর থানা পুলিশ ওই ছাত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করে। ১৩দিন ওই ছাত্রী না খেয়ে ছিল বলে গণমাধ্যম কর্মীদের জানায়।
ইডেন কলেজে অধ্যয়নরত ও বর্তমানে আড়ং এ কর্মরত ওই ছাত্রী জানায়, তানোর উপজেলার চান্দুড়িয়া গ্রামের রেজাউল ইসলামের পুত্র জুয়েল রানার সাথে ঢাকায় ২০১৮ সালে পরিচয়। এরপর তাদের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ৪বছর ধরে তারা ঢাকাতে প্রেম করেছেন। ঢাকায় একই এলাকায় থাকার কারনে একে অপরের কাছে যাতায়াত করতেন। জুয়েলের ঢাকার বাড়ির দারোয়ান জানে এই ছাত্রী তার স্ত্রী।

গত ১৫ দিনে আগে জুয়েল তার প্রেমিকাকে না জানিয়ে রাজশাহীর নওদাপাড়া এলাকায় জৈনক স্কুল শিক্ষকের মেয়েকে বিয়ে করেছেন। বন্ধুর মুখে জুয়েলের বিয়ের খবর শুনে। এরপর প্রেমিকা তার প্রেমিকের কাছে জানতে চাইলে সে অস্বীকার করেন। বাধ্য হয়েই গত রোববার এই ছাত্রী জুয়েলের নিজ বাড়ি তানোরে আসেন। সেখান থেকে তানোর থানা পুলিশ তাকে উদ্ধার করে তানোর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন।

ওই ছাত্রী সাংবাদিকদের জানায়, তার বাড়ী বরিশাল বিভাগের ঝালকাঠিতে। ঢাকা ইডেনে অনার্স শেষ করে আড়ং গুলশান শাখায় কর্মরত। রাজশাহীর তানোরের ছেলে জুয়েল ঢাকায় একটি ওষুধ কোম্পানীতে চাকরী করেন।

ওই ছাত্রী জানান, কেউ তার খবর না রাখায় অসহায় হয়ে পড়েছেন। তার মনের অবস্থা বোঝার চেষ্টা করছে না। তাকে সহযোগিতাও করছে না। সবাই নানা অপবাদ দিচ্ছে। পরিবারও তাকে গ্রহন করবে না বলে জানিয়েছে। এমন কঠিন পরিস্থিতির তিনি কি করবেন ভেবে পাচ্ছেন না। ওই ছাত্রী প্রতারক জুয়েলের শাস্তির দাবী জানান।

আরও খবর: সারাদেশ