সারাদেশ

প্রেমিকার বিয়ে হওয়ায় স্ট্যাটাস দিয়ে তরুণের আত্মহত্যা

  প্রতিনিধি ২৩ জুলাই ২০২২ , ২:৩৭:৫৭ প্রিন্ট সংস্করণ

 

নীলাকাশ টুডেঃ রংপুর নগরীতে প্রেমিকার অন্যত্র বিয়ে হওয়ায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সাজিদুল ইসলাম সাজিদ (১৯) নামে এক তরুণ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সাজিদ নগরীর মর্ডান এলাকার মধ্য ঘাঘটপাড়ার রবিউল ইসলামের ছেলে ও নগরীর টার্মিনাল গণেশপুর টিএমএসএস টেকনিক্যাল কলেজের কম্পিউটার সাইন্স বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সম্প্রতি সাজিদের প্রেমিকার অন্যত্র বিয়ে হয়ে যাওয়ায় সে মানসিকভাবে বিষন্নতায় ভুগছিল। গত শুক্রবার রাত ১০টায় সে নিজ কক্ষে ঘুমাতে যায়। শনিবার ভোর ৬টায় ঘুম থেকে উঠার জন্য পরিবারের সদস্যরা ডাকাডাকি করেন। পরে সাজিদের সাড়াশব্দ না পেয়ে ঘরের জানালা খুলে সাজিদকে ফ্যানের সঙ্গে রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্বজনরা।

এদিকে সাজিদ ভোর ৪টার দিকে ফেসবুকে লেখেন- ‘এই পৃথিবীটা না অনেক বড় সুন্দর, শুধু তোমার জন্য চলে গেলাম আল্লাহর কাছে। খারাপ হওয়া ঠিক দুনিয়াটা যত বড়, তোমাকে ওতটাই ভালোবাসি। এত বড় পৃথিবীটা তুমি একলা সব কি করলা। বিয়ে করে আমাকে একটাবার জানাইলা না। কি এমন দোষ করেছিলাম, এত বড় শাস্তি দিলা, ভালো থাকো। আল্লাহ হাফেজ।’

এর আগে গত ১৯ জুলাই সাজিদ ফেসবুকে লেখেন- ‘তুমি কোথায় আছো, কেমন আছো জানি না। তুমি চলে গেছো ৫ দিন হয়ে গেল কিন্তু এখনো বিশ্বাস হচ্ছে না।’

বিষয়টি নিশ্চিত করেছেন তাজহাট মেট্রোপলিটন থানার ওসি একেএম নাজমুল কাদের। তিনি বলেন, প্রেমঘটিত বিষয়ে সাজিদ আত্মহত্যা করেছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে। পরিবারের কারো কোনো অভিযোগ না থাকায় সাজিদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরও খবর: সারাদেশ