রাজনীতি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণে সাতক্ষীরার নেতারা ঢাকায়

  ঢাকা অফিস ৬ আগস্ট ২০২৩ , ৩:২৯:১৪ প্রিন্ট সংস্করণ

 

নির্বাচনকে সামনে রেখে সারাদেশের নেতাদের ডেকেছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। আজ রোববার (৬ আগস্ট) গণভবনে তাদের নিয়ে বসবেন প্রধানমন্ত্রী। তিনি সবার কথা শুনবেন এবং আগামী নির্বাচন উপলক্ষে দিক-নির্দেশনা দেবেন বলেও জানা গেছে।
এদিকে তৃণমূলের এই সভাকে সামনে রেখে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগ, বিভিন্ন উপজেলা আওয়ামী লীগ, দলীয় সংসদ সদস্য এবং জেলা ও উপজেলা পরিষদের দলীয় চেয়ারম্যানগণ ইতোমধ্যে ঢাকায় পৌছে গেছেন। সভায় সাতক্ষীরা জেলা থেকে অংশগ্রহণ করবেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্ঠা পরিষদের সদস্য ডা. আ. ফ. ম. রুহুল হক-এমপি, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ কে ফজলুল হক, সাধারণ সম্পাদক চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, দলীয় অপর দু’জন সংসদ সদস্য, ৭টি উপজেলা ও সাতক্ষীরা পৌরসভা আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক এবং উপজেলা পরিষদের দলীয় চেয়ারম্যানগণ। যদিও নির্বাচিত জেলা ও উপজেলা চেয়ারম্যানদের প্রায় সকলেই দলের জেলা বা উপজেলা কমিটির সভাপতি বা সাধারণ সম্পাদক পদে রয়েছেন।

এদিকে সভাকে সামনে রেখে ইতোমধ্যে জেলা আওয়ামী লীগ এবং উপজেলা আওয়ামী লীগের সক্রিয় নেতাকর্মীদের প্রায় সকলেই ঢাকায় যেয়ে অবস্থান করছেন।
আওয়ামী লীগের পক্ষে থেকে জানানো হয়, রোববার সকাল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে দলটির বিশেষ বর্ধিত সভা হবে। এতে সভাপতিত্ব করবেন শেখ হাসিনা। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সভায় সংশ্লিষ্ট সবাইকে যথাসময়ে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন।

আরও খবর: রাজনীতি