সারাদেশ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

  প্রতিনিধি ১২ আগস্ট ২০২২ , ৫:০৪:২৫ প্রিন্ট সংস্করণ

নীলাকাশ টুডেঃ আমি আলহাজ্ব রুহুল কুদ্দুস তরফদার পিতা মৃত মোশাররফ হোসেন গ্রাম গান্ধুলীয়া ইউনিয়ন ধলবাড়িয়া, উপজেলা কালীগঞ্জ, জেলা সাতক্ষীরা। আমি সার্ভেয়ার হিসেবে এলাকায় বেশ সুনামের সাথে কাজ করি এবং রতনপুর বাজারে বিসমিল্লাহ ভ্যারাইটিস স্টোর নামে একটি ব্যবসা প্রতিষ্ঠানের মাধ্যমে জীবিকা নির্বাহ করি। আমি ইসলামি শরিয়াহমতে প্রায় ৪০ বছর আগে পারিবারিক ভাবে প্রথম বিয়ে করলে উক্ত বিবাহিত জীবনে অশান্তিতে থাকায় ও আমার সাংসারিক সুবিধার্থে কালীগঞ্জ উপজেলার রতনপুর ইউনিয়নের বাগমারি গ্রামের নওসের আলির কন্যা মাফুজা খাতুনের সাথে গত ইংরেজি ১৩/০১/২০২০ তারিখে সাতক্ষীরা আদালতে এভিডেভিড ও রেজিঃ কাবিননামার মাধ্যমে বিবাহ হয়।

সেমতাবস্থায় আমরা সংসার করতে থাকি। এক পর্যায়ে গত ইংরেজি ৫-৮-২০২২ তারিখে আমি আমার স্ত্রী মাফুজা খাতুনকে সঙ্গে নিয়ে রতনপুর ইউনিয়নের সুবর্নগাছি গ্রামে আমার বন্ধু আব্দুল জব্বারের আমন্ত্রণে তার বাড়িতে রাতে দাওয়াত খেতে যাই। ওখানে অবস্থান করাকালিন ওই দিন রাত ১২ টার দিকে একদল দুষ্কৃতকারীরা আমাদের উপর দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা করে আমার স্ত্রীর কাছে পরিহিত থাকা স্বর্ণালংকার ও দুইটি এ্যন্ড্রায়িড ফোন কেড়ে নেয়। এসময় আমাকে নারী কেলেংকারীর অভিযোগ দিয়ে আমার পরিবারকে খবর দিয়ে এক লক্ষ টাকা নিয়ে আসতে বলে। আমার সন্তানসহ আমার আপন ভাইয়েরা এই খবর পেয়ে আমাকে দুষ্কৃতকারী ও চাঁদাবাজদের কবল হতে উদ্ধার করতে ঘটনাস্থলে আসেন। এসে তাদের দাবি অনুযায়ী নগদে ৮০ হাজার টাকা পরিশোধ করেন। পরে আরও ২০ হাজার টাকা দেওয়ার আশ্বাস দিলে আমাদেরকে ছেড়ে দেয়। উক্ত ৮০ হাজার টাকা আব্দুর রহমান ও তার সাথে থাকা ৮-১০ জন ব্যক্তি গ্রহণ করেন।

এর আগে ওই দুষ্কৃতকারীরা আমার ও আমার স্ত্রীকে জিম্মি করে একটি ভিডিও ধারন করেন। এই ঘটনা ভিন্ন খাতে নিতে ও আমার আত্মসম্মানে আঘাত করতে উক্ত ভিডিও ”সমাজের আলো” নামে একটি অনলাইন নিউজ পোর্টালের পেইজে ঘটনার বিষয়ে রংচঙ লাগিয়ে মিথ্যা ও অন্যায় ভাবে সংবাদ আকারে প্রকাশ করে। উক্ত প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এছাড়া আমার আত্মসম্মানে আঘাত করায় আমি আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট প্রশাসনের উর্ধতন কর্মকর্তাদের জরুরি হস্তক্ষেপ কামনা করছি।

আরও খবর: সারাদেশ