সারাদেশ

পুলিশ কনস্টেবলের স্ত্রীর সঙ্গে র‍্যাব সদস্যের পরকীয়া!

  ফরিদপুর প্রতিনিধিঃ ৬ মে ২০২৩ , ৪:৪৯:১৪ প্রিন্ট সংস্করণ

 

 

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পৌরসদরে পুলিশ সদস্যের (কনস্টেবল) স্ত্রীর সঙ্গে পরকীয়া প্রেমের অভিযোগে র‌্যাবের এক সদস্যকে আটক করেছে গ্রামবাসী। পরে তাকে থানা পুলিশে দেওয়া হয়েছে।

শনিবার (৬ মে) সকাল ১০ টার দিকে বোয়ালমারী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কুশডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত র‍্যাব সদস্যের নাম ইব্রাহিম আলী (৩৫)। তিনি বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলা রানিহাটি গ্রামের মজিবুর রহমানের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ওই পুলিশ সদস্যের স্ত্রী তার বাবার বাড়ি বোয়ালমারী পৌরসভার কুশডাঙ্গা গ্রামে থাকতেন। তার বাবাও একজন পুলিশে চাকুরী করতেন। বর্তমানে তিনি অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল। র‍্যাব সদস্য ইব্রাহিম আলী প্রায়ই বোয়ালমারী পৌরসভার কুশডাঙ্গা গ্রামে ওই নারীর বাবার বাড়িতে আসতেন। গত ৪ দিন ধরেই তিনি ওই নারীর বাবার বাড়িতেই অবস্থান করছিলেন। স্থানীয়রা বিষয়টি টের পেয়ে ওই নারীর স্বামীকে(পুলিশ সদস্য)খবর দেন। তিনি এসে তাদেরকে আটক করে। পরে গ্রামবাসী ও স্থানীয় পৌর কাউন্সিলরের মাধ্যমে থানা পুলিশে সোপর্দ করেন।

এ ব্যপারে পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আব্দুল মান্নান মোল্লা বলেন, আটক র‌্যাব সদস্য প্রায়ই ওই নারীর বাবার বাড়িতে আসতেন। শনিবার সকালে ওই নারীর স্বামী ও গ্রামবাসী মিলে তাদের দুজনকে আটক করে। পরে থানায় খবর দিলে পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে যায়।

ফরিদপুর র‌্যাব-৮ এর সার্জেন্ট ইব্রাহিম বলেন, ওই ব্যক্তি এখন র‌্যাব সদস্য নয়। তবে তিনি এক সময় র‌্যাবে চাকুরী করতেন কিন্তু এখন তিনি পুলিশ কনস্টেবল হিসেবে কর্মরত।

এ বিষয়ে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, ওই নারীর স্বামী পুলিশের কনস্টেবল। অভিযুক্ত র‌্যাব সদস্যের সঙ্গে তার পরকীয়া প্রেমের সম্পর্ক রয়েছে বলে প্রাথমিক ভাবে জানতে পেরেছি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধিন।

আরও খবর: সারাদেশ