পুকুর পাড়ে চেয়ারে বসা অবস্থায় মিলল মাছ ব্যবসায়ীর মরদেহ


MD Nuruzzaman প্রকাশের সময় : জুন ১০, ২০২৩, ৫:৫১ পূর্বাহ্ন /
পুকুর পাড়ে চেয়ারে বসা অবস্থায় মিলল মাছ ব্যবসায়ীর মরদেহ

 

নোয়াখালীর বেগমগঞ্জে ঘেরের পাশ থেকে দুলাল চন্দ্র দাস (৫৫) নামের এক মাছ ব্যবসায়ীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়রা বলছে চেয়ারে বসে বাড়ির পার্শ্ববর্তী মাছের ঘের পাহারা দেওয়া অবস্থায় তার মাথা, মুখ ও গলার অংশে কুপিয়ে হত্যা করা হয়। শনিবার (১০ জুন) সকালে উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের টঙ্গীর পাড় গ্রাম থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত দুলাল চন্দ্র দাস নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের টঙ্গীর পাড় গ্রামের পরেশ চন্দ্র দাসের ছেলে। এ ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করেছে পুলিশ।

 

দুলালের ভাই প্রাণ চন্দ্র দাস বলেন, আমাদের বাবা-দাদার মাছের ব্যবসা। সেই সুবাদে আমরাও মাছের ব্যবসা করে জীবিকা নির্বাহ করি। বাড়ির পাশে আমাদের মাছের কয়েকটি প্রজেক্ট রয়েছে। ভাই প্রতিদিনের মতো গতকাল শুক্রবার রাতে খাওয়া শেষ করে মাছ পাহারা দিতে পুকুর পাড়ে একটি চেয়ার নিয়ে বসেছিলেন।

নিহতের চাচাতো ভাই রতন চন্দ্র দাস বলেন, শনিবার ভোর ৪টার দিকে পুকুর পাড়ে চেয়ারে বসা অবস্থায় দুলালের রক্তাক্ত মরদেহ দেখতে পাই। দুলাল দাদা সহজ-সরল ও ভালো লোক ছিলেন। তার কোনো শত্রু আছে বলে আমাদের জানা নেই। কিন্তু কে বা কারা কী কারণে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা কেউ বুঝতে পারছি না। এমন হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচার চাই।

বেগমগঞ্জ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জায়েদুল হক রনি বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। রাতের অন্ধকারে চেয়ারে বসা অবস্থায় তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে সকালে আটক করা হয়েছে। বর্তমানে তাকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।