সারাদেশ

পুকুর থেকে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

  গাজীপুর প্রতিনিধি ৭ জুলাই ২০২৩ , ১০:৩৬:১২ প্রিন্ট সংস্করণ

 

গাজীপুরের কালীগঞ্জে নিখোঁজের ২০ ঘণ্টা পর পুকুরে মিলল মোহাম্মদ মাহিম (১০) নামে এক শিশুর লাশ।

বৃহস্পতিবার সকালে উপজেলার জামালপুর ইউনিয়নের বালুয়াভিটা এলাকায় নিহতের বাড়ি থেকে এক কিলোমিটার দূরে এক পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত মাহিম উপজেলার জামালপুর ইউনিয়নের বালুয়াভিটা গ্রামের সোয়াইব ওরফে শামীম মোড়লের ছেলে। সে পার্শ্ববর্তী কাপাসিয়া উপজেলার ভাওয়াল চান্দপুর ইউনিয়নের তিলশুনিয়া হাফেজিয়া মাদ্রাসার নজরানা বিভাগের ছাত্র।

নিহতের মা উম্মে কুলছুম বলেন, ঈদের ছুটিতে মাহিম বাড়িতে এসেছিল। বুধবার বিকালে বন্ধুদের সঙ্গে বাড়ি থেকে বের হয়। এর পর সন্ধ্যায় তার বন্ধুরা বাড়ি ফিরলেও সে আসেনি। পরে আশপাশে খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান না পেয়ে একপর্যায়ে তার সন্ধানে বিভিন্ন এলাকায় মাইকিংও করা হয়।

নিহতের পরিবারের দাবি, প্রতিবেশী সুলতানের ছেলে বকুল মোড়ল দীর্ঘদিন ধরে আমাদের সঙ্গে জমিসংক্রান্ত জেরে নানা ধরনের শত্রুতা করে আসছিল। বকুল ও ছেলেরা প্রায় সময়ই খুন জখমের হুমকি-ধমকি দিত। আমাদের ধারণা, তারাই মাহিমকে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ পুকুরে ফেলে দিয়েছে।

তবে অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত বকুল মোড়ল বলেন, আমাদেরকে ফাঁসানোর জন্য তারা নানা কৌশল অবলম্বন করছে। তাদের সঙ্গে আমাদের জমি নিয়ে বিরোধ আছে ঠিকই, কিন্ত এ ঘটনা সম্পর্কে আমরা কিছুই জানিনা।

সত্যতা নিশ্চিত করে কালীগঞ্জ থানার এসআই মাজহারুল ইসলাম খান বলেন, ময়নাতদন্তের রিপোর্ট পেলে তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

আরও খবর: সারাদেশ